টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নাগরপুরে চলনবিলের আলো পরিবারের উদ্যোগে মাক্স বিতরণ 

নাগরপুরে চলনবিলের আলো পরিবারের উদ্যোগে মাক্স বিতরণ 

টাংগাইলের নাগরপুরে চলনবিলের আলো পত্রিকার পরিবারের উদ্যোগে করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা ও বিনামূল্যে তিন শতাধিক  মাস্ক বিতরণ করা হয়েছে।
বুধবার (২৩ জুন) সকাল ১১ ঘটিকায় মুক্তাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের সার্বিক সহযোগিতায় সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেন রতনের সভাপতিত্বে এ মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ কার্যক্রমে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: রফিকুল ইসলাম রনি ভিডিও কলের মাধ্যমে ভার্চুয়ালে যুক্ত হয়ে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।
এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি মো.আকতারুজ্জামান বকুল চলনবিলের আলোর  এই মাস্ক বিতরনের উদ্যোগকে স্বাগত জানান। তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলাসহ সাধারণ মানুষের পাশে অংশগ্রহণ প্রশংসনীয়।
করোনাভাইরাসের সংক্রমণরোধে ও সচেতনতা সৃষ্টি করতে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা এবং পথে সচেতনতামূলক প্রচারণা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী ও বিভিন্ন পরিবহনে চালক-যাত্রীদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত মুক্তাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের ম্যানেজিং ডিরেক্টর পরিচালক ও ভ্রাম্যমাণ প্রতিনিধি    ডা: এম.এ.মান্নান এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নাগরপুর মহিলা কলেজের প্রভাষক মোঃ মামুন মিয়া, নাগরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো.এরশাদ মিয়া, সাংবাদিক মোঃ হুমায়ুন কবির , সাংবাদিক শহিদুল ইসলাম, সাংবাদিক আজিজুর হক বাবু,সাংবাদিক তোফাজ্জল হোসেন তুহিন, মেডিকেল অফিসার ডা.মো.কাউছার খান, সহকারি ম্যানেজার মো.সজিবুর হাসান, প্রমুখ।
পর্যায়ক্রমে পুরো উপজেলায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে আরও মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা চালানো হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala