টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
লুইসের ব্যাটিং তাণ্ডবে উড়ে গেল দক্ষিণ আফ্রিকা

লুইসের ব্যাটিং তাণ্ডবে উড়ে গেল দক্ষিণ আফ্রিকা

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই ম্যাচ টেস্ট সিরিজে ধবলধোলাই হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তবে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ঘুরে দাঁড়িয়েছে ক্যারিবিয়ানরা। গতকাল শনিবার (২৬ জুন) দিবাগত রাতে প্রথম টি-টোয়েন্টিতে দারুণ এক জয় পেয়েছে উইন্ডিজ। ৮ উইকেটের বড় ব্যবধানে তারা হারিয়েছে দক্ষিণ আফ্রিকাকে। এই জয়ে সিরিজে ১-০তে এগিয়ে গেলো ওয়েস্ট ইন্ডিজ।

গ্রেনেডার সেন্ট জর্জ স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকা প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৬০ রান তোলে। দলের পক্ষে রাসি ফন ডের ডুসেন ৩৮ বলে ৪ চার ও ২ ছক্কায় অপরাজিত ৫৬ রান করেন। কুইন্টন ডি কক ২ চার সমান সংখ্যক ছক্কায় করেন ৩৭ রান। টেম্বা বাভুমা ২০ বলে করেন ২২। আর রেজা হেনড্রিকস ১৭ রান করেন ১১ বলে। উইন্ডিজের ফাবিয়ান আলেন ও ডোয়াইন ব্রাভো ২টি করে উইকেট নেন।

১৬১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭ ওভারেই ৮৫ রান তুলে ফেলেন ফ্লেচার ও লুইস। ১৯ বল খেলে ৩ চার ও ২ ছক্কায় ৩০ রান করে আউট হন ফ্লেচার। ১১.৫ ওভারের মাথায় দলীয় ১২৪ রানে তাবরেজ শামসির বলে ডেভিড মিলারের হাতে ক্যাচ দিয়ে আউট হন লুইস। আউট হওয়ার আগে ৩৫ বল খেলে ৪ চার ও ৭ ছক্কায় ৭১ রানের ঝড়ো ইনিংস খেলেন। এরপর ক্রিস গেইল ও আন্দ্রে রাসেল দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। গেইল ২৪ বলে ১ চার ও ৩ ছক্কায় ৩২ রানে অপরাজিত থাকেন। আর রাসেল ১২ বলে ১ চার ও ৩ ছক্কায় ২৩ রানে অপরাজিত থাকেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital