টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনার ঈশ্বরদীতে খাবারে বিষ মিশিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

পাবনার ঈশ্বরদীতে খাবারে বিষ মিশিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

পাবনার ঈশ্বরদীতে পাখি খাতুন (২৯) নামের এক গৃহবধূকে তার স্বামী খাবারের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। নিহত পাখি উপজেলা সদরের পূর্বটেংরি গোরস্থানপাড়া এলাকার জাহিদুলের (৩২) স্ত্রী।

ঘটনার পর নিহতের স্বামী জাহিদুল ইসলাম ও তাঁর দ্বিতীয় স্ত্রী রূপা খাতুনকে আটক করেছেন পুলিশ। শুক্রবার সকালে পাকশী ইউনিয়নে এ ঘটনা ঘটে।
২৫ শুক্রবার রাতে পাখির বাবা আলতাব হোসেন বলেন, ‘তার জামাতা দ্বিতীয় বিয়ে করার পর থেকে তাঁর মেয়েকে (পাখি) শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। বৃহস্পতিবার রাতে কৌশলে পাখিকে জাহিদের ছোট স্ত্রী রূপা বেড়াতে যাওয়ার কথা বলে পাকশীতে নিয়ে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ায়। এতে তাঁর মেয়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।’
এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, ঘটনাটি নিয়ে কেউ লিখিত কোনো অভিযোগ থানায় জমা দেননি। তবে পরিবারটির সঙ্গে কথা বলে জানা গেছে, তারা এজাহার দেবে। বিষয়টি প্রক্রিয়াধীন।

তিনি বলেন, পুলিশ নিজস্ব উদ্যোগে ঘটনার তদন্ত শুরু করেছে। রহস্য উদ্ঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য নিহত পাখির স্বামী জাহিদুল ও তার দ্বিতীয় স্ত্রী রূপাকে আটক করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital