টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনার ঈশ্বরদীতে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

পাবনার ঈশ্বরদীতে প্রাইভেটকারের ধাক্কায় ভ্যানযাত্রী নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলিতে প্রাইভেটকারের ধাক্কায় ইঞ্জিনচালিত ভ্যানে থাকা খোকন বিশ্বাস (৪০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন ভ্যানের চালকসহ আরও এক যাত্রী।
২৭ জুন রোববার  সকাল ৯টার দিকে পাবনা- নাটোর মহাসড়কের ঈশ্বরদী মুলাডুলি আখ ফার্মের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যানের যাত্রী ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের রাম বিশ্বাসের ছেলে। তিনি মুলাডুলি আখ ফার্মে শ্রমিক হিসেবে কাজ করতেন।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রোববার সকালে মুলাডুলি বাজার থেকে ইঞ্জিনচালিত একটি ভ্যান দুইজন যাত্রী নিয়ে দাশুড়িয়ার দিকে আসছিল। দাশুড়িয়া থেকে নাটোর অভিমুখে যাওয়া একটি প্রাইভেটকার ভ্যানটিকে ওভারটেক করতে গিয়ে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালকসহ দুইজন যাত্রী গুরুতর আহত হন।
কিছুক্ষণ পর ভ্যানের একজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয় এলাকাবাসী ভ্যানের চালকসহ অপর যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
পাবনার পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পাকশী হাইওয়ে পুলিশ প্রাইভেটকারটি আটকের চেষ্টা করছে। নিহত ভ্যানের যাত্রীর পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় একটি ইউডি মামলা নথিভুক্ত হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital