টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মধ্যনগরে কঠোর লকডাউন মানছে না মানুষ ও সি নির্মল দেব এর কঠোরভাবে অভিযান

মধ্যনগরে কঠোর লকডাউন মানছে না মানুষ ও সি নির্মল দেব এর কঠোরভাবে অভিযান

সুনামগঞ্জের মধ্যনগরে কঠোর লকডাউন মানছে না মানুষ, ও সি নির্মল দেব এর কঠোরভাবে অভিযান চালিয়ে যাচ্ছেন।

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সারা দেশের ন্যায় জেলায় ৭ দিনের কঠোর লকডাউন শেষ হওয়ার পর আরও ৭ দিন লকডাউন  দিয়েছে জেলা করোনা প্রতিরোধ কমিটি। কিন্তু লকডাউনে বেশিরভাগ মানুষই মাস্ক পরছেন না। দোকানপাট, কাঁচাবাজারে স্বাস্থ্যবিধি মানছে না এসব এলাকার মানুষ । কাঁচাবাজারে মানুষের ভিড় চোখে পড়ার মতো।

করোনার সংক্রমণ ঠেকাতে মধ্যনগর বাজারে শনিবার  লকডাউনের ১০ দিন চলছে। বাজারের মোড়ে মোড়ে তল্লাশিচৌকি বসানো হলেও মানুষ স্বাস্থ্যবিধি না মেনেই চলাচল করছে বাজার মুখি মানুষেরা।

মাছ বাজার সহ আশেপাশের মোড়ের দোকানপাটগুলোতে মানুষের উপচে পড়া ভিড় ছিল। সেখানে সামাজিক দূরত্বের নেই কোনো বালাই । বাজারে আসা অধিকাংশ মানুষের মুখে ছিল না মাস্ক। মুখে মাস্ক নেই কেন জানতে চাইলে দু-একজন বলেন, মাস্ক পকেটে আছে। বেশি ভিড় দেখলেই পড়বো।

বাজারের মাছের পাইকারি আড়ত,  ও সাধারণ পাঠাগারের আমের বাজারে লোকজনের সমাগম দেখা গেছে। এছাড়াও বাজারে বিভিন্ন দোকানগুলোতে মানুষকে গাদাগাদি করে বিভিন্ন পণ্য ক্রয় করতে দেখা গেছে। লকডাউন ঘোষিত বাজারের কালীবাড়ি মাছের আড়তে গাদাগাদি করে মাছ কিনছেন ক্রেতারা। এসব দেখে মনে হচ্ছে কোন প্রকার করোনা নেই মধ্যনগরে।

মানুষের সমাগম ঠেকাতে বাজারের জগন্নাথ জিউর আশ্রমে ও সি নির্মল দেব ও সদর চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার মতবিনিময় করছেন ও হিন্দুদের রত যাত্রায় মানুষের উপস্থিতির নিষেধাজ্ঞা আরোপ করেছেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital