টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পবিত্র ঈদ-উল আযহাকে সামনে রেখে চাটমোহর পৌরসভার প্রায় ৮ হাজার দুস্থ্য ব্যক্তি পাচ্ছেন চাল ও নগদ অর্থ

পবিত্র ঈদ-উল আযহাকে সামনে রেখে চাটমোহর পৌরসভার প্রায় ৮ হাজার দুস্থ্য ব্যক্তি পাচ্ছেন চাল ও নগদ অর্থ

পবিত্র ঈদ-উল আযহাকে সামনে রেখে পাবনার চাটমোহর পৌরসভার প্রায় ৮ হাজার দুস্থ্য পরিবার পাচ্ছেন চাউল ও নগদ অর্থ সহায়তা।

১২ জুলাই সোমবার সকালে পাবনার চাটমোহর পৌরসভায় প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের নগদ অর্থ বিতরণ করেছেন চাটমোহর পৌরসভার মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ২০০ দুস্থ্য ও হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর চাউলের পরিবর্তে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়। নগদ অর্থ প্রাপ্তদের কয়েকজন জানান, দেশে লকডাউন চলছে। চলমান লকডাউনে অনেকে সাময়িক কর্মহীন হয়ে পরে অসহায় হয়ে পরেছেন। এসময় নগদ অর্থ, চাউল সহায়তা পাওয়ায় তারা উপকৃত হবেন।

পৌর মেয়র এ্যাড.সাখাওয়াত হোসেন সাখো বলেন, চাটমোহর পৌরসভায় গত রবিবার ১৫০ জনকে বিশ কেজি করে চাউল দেয়া হয়েছে। কয়েক দিন পূর্বে ২শ জনকে ৪শত করে নগদ টাকা দেওয়া হয়েছে। খুব শীঘ্রই আরো প্রায় সাড়ে ৬ হাজার জনকে দশ কেজি করে চাউল দেওয়া হবে। যারা গত ঈদে চাউল পাননি, সম্প্রতিও পান নি এমন কেউ থেকে থাকলে পৌর সভায় আসলে তাকে সহায়তা করা হবে। কোরবানীর ঈদকে সামনে রেখে সব মিলিয়ে প্রায় ৮ হাজার ব্যক্তি চাল বা নগদ অর্থ সহায়তা পাচ্ছেন।

সোমবার অর্থ বিতরণ কালে পৌরসভার প্যানেল মেয়র এখলাছুর রহমান, উপজেলা সহকারী ইন্সট্রাক্টর কল্যাণ কুমার সরকার, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর আবুল কালাম আজাদ দুলাল সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভার কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital