টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনা আটঘরিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন পাবনার জেলা প্রশাসক

পাবনা আটঘরিয়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন পাবনার জেলা প্রশাসক

পাবনার আটঘরিয়া উপজেলায় ‘আশ্রয়ণ-২ প্রকল্পের’ অধীনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘর পরিদর্শন করেছেন পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন।

১২ জুলাই সোমবার ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত ও নির্মাণাধীন ঘরগুলোর গুণগত মান যাচাইয়ে জেলা প্রশাসনের একটি দল আটঘরিয়ায় যান।
আটঘরিয়ার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর ও পুস্তিগাছা গ্রামের ঘরগুলো পরিদর্শণ করে তিনি বলেন, ঘর নির্মাণে স্থান নির্বাচন, উপকারভোগী নির্বাচন এবং কাজের গুণগত মান যাই হোক কিছু ত্রুটি বিচ্যুতি থাকলেও সেগুলো সম্পাদন করে ফেলতে তিনি উপজেলা নির্বাহী অফিসারসহ কর্তৃপক্ষকে নির্দেশ দেন।

এদিকে বর্ষার শুরুতেই কয়েকটি ঘরে ফাটল দেখা দেওয়ায় নির্মাণের মান নিয়ে প্রশ্ন ওঠার পাশাপাশি অনিয়ম-দুর্নীতির অভিযোগও উঠে। প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম, অবহেলা ও অর্থ আত্মসাৎকারীদের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ নীতিতে এগুচ্ছে সরকার বলে জানান তিনি।

উল্লেখ, আটঘরিয়া উপজেলা ১০৫টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়। এর মধ্যে দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর গ্রামে ২৭টি, পুস্তিগাছা গ্রামে ২০টি, অভিরামপুর গ্রামে ৪০টি ও চাঁদভা গ্রামে ১৮টি ঘর।

এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান, উপজেলা প্রকৌশলী এএইচ এম রবিউল আওয়াল রিজভি, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আব্দুল করিম প্রমূখ।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital