টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ঘরমুখো মানুষের চাপ, সাভারে মহাসড়কে তীব্র যানজট

ঘরমুখো মানুষের চাপ, সাভারে মহাসড়কে তীব্র যানজট

রাজধানী ছাড়িয়ে সাভারের সীমানায় পা রাখতেই পথে পথে ভোগান্তি আর তীব্র যানজটের কবলে পড়তে হচ্ছে যাত্রীদের। গাবতলী থেকে সাভার পৌঁছাতে সময় লাগছে দুই থেকে আড়াই ঘণ্টার বেশি।

সড়কের বিভিন্ন পয়েন্টে তীব্র যানজট এবং ধীর গতির কারণে সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে বাইপাইল পর্যন্ত পৌঁছাতে সময় লেগে যাচ্ছে এক থেকে দেড় ঘণ্টা। প্রচণ্ড গরমে দীর্ঘ সময় গাড়িতে আটকে থাকায় চরম ভোগান্তির মুখে পড়েছেন ঈদে ঘরে ফেরা যাত্রীরা।

সাভার ট্রাফিক বিভাগের ইনচার্জ আব্দুস সালাম জানান, করোনা সংক্রমণ রোধে সারা দেশে কঠোর বিধিনিষেধ শেষে ঈদুল আজহা উপলক্ষে ৮ দিনের জন্য বিধিনিষেধ শিথিল করার দ্বিতীয় দিনে ব্যক্তিগত যানবাহন ও দূরপাল্লার বাস এমনকি ট্রাকে করে রাজধানী ছেড়েছেন অসংখ্য মানুষ।

সড়ক মহাসড়কে যানবাহনের বাড়তি চাপ সেইসঙ্গে সড়ক সম্প্রসারণে উন্নয়ন কাজ চলমান থাকায় এমনিতেই সড়কে ধীরগতির তার সঙ্গে তীব্র যানজট যুক্ত হওয়ায় ভোগান্তি আরও বেড়ে গেছে।

এদিকে ঢাকামুখী রাস্তা ফাঁকা থাকলেও বিপরীতে উত্তরবঙ্গগামী যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় আটকে পড়া যাত্রী বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি চরমে উঠেছে। সড়কের বিভিন্ন পয়েন্ট করে দেখা গেছে ঢাকামুখী রাস্তাটি একদিকে ফাঁকা অন্যদিকে বিভিন্ন পয়েন্টে যান চলাচল ঘণ্টার পর ঘণ্টা ধরে স্থবির হয়ে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে হিমশিম খেতে হচ্ছে ট্রাফিক সদস্যদের।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital