টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নাগরপুরে পিক-আপ ভ্যান ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ১

নাগরপুরে পিক-আপ ভ্যান ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ১

টাঙ্গাইলের নাগরপুরে পিক-আপ ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মো. শাহিনুর রহমান শাহিন (২৪) নামের এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এবং অটো রিক্সা চালক মো. উজ্জল মিয়া (২৮) আহত হয়।
বৃহস্পতিবার বিকেলে নাগরপুর মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের মামুদ নগর সড়ক ভাঙ্গা মোড়ে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে যাত্রী নিয়ে একটি অটোরিক্সা নাগরপুর থেকে কেদারপুর যাওয়ার পথে ঘটনা স্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিক-আপ ভ্যান (ঢাকা মেট্রো: ন ২০-১৩৪৯) এর সাথে মুখোমুখি টক্কর লাগে। এতে অটো রিক্সা যাত্রী উপজেলার ভাতশালা গ্রামের মো. সেতাব আলীর ছেলে মো. শাহিনুর রহমান শাহিনের ঘটনা স্থলেই মৃত্যু হয়। আহত হয় অটোরিক্সা চালক একই গ্রামের মো. ঠান্ডু মিয়ার ছেলে মো. উজ্জল মিয়া।
স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা অশংকা জনক  হওয়ায় তাকে দ্রত ঢাকায় রেফার করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: কাবেরি সাহা জানান। পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনা স্থলে পৌছে লাশটি উদ্ধার করেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital