টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বিয়ের জন্য চাপ দেয়ায় প্রেমিকাকে নৃশংসভাবে হত্যা

বিয়ের জন্য চাপ দেয়ায় প্রেমিকাকে নৃশংসভাবে হত্যা

কুষ্টিয়ার মিরপুরে উদ্ধার হওয়া কিশোরী হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে জড়িত এক তরুণ গ্রেপ্তার করেছে পুলিশ। মূলত বিয়ের জন্য চাপ দেয়ায় প্রেমিকা কিশোরীকে বাড়ি থেকে ডেকে নিয়ে চাকু এবং গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম এক প্রেস ব্রিফিংয়ে এমনটিই জানিয়েছেন। পুলিশ সুপার জানান, হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে ঘটনার পর থেকেই অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আপন (১৮) নামে একমাত্র আসামিকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করে আপন। সে মিরপুর পৌরসভার কুরিপোল মধ্যপাড়া মহল্লার রংমিস্ত্রি মিলনের ছেলে ও আমলা সরকারি কলেজের শিক্ষার্থী।

এর আগে বুধবার বিকাল ৪টার দিকে পুলিশ কুষ্টিয়া-মেহেরপুর সড়কে ভাঙ্গা বটতলার কাছে একটি ভুট্টা ক্ষেত থেকে উম্মে ফাতেমা (১৪) নামের এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এদিকে বৃহস্পতিবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে উম্মে ফাতেমার ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তকারী মেডিকেল অফিসার রুমন রহমান ও সুতপা রায় জানান, নৃশংসভাবে নির্যাতন করে তাকে হত্যা করা হয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এমনকি তার শরীর পোড়ানোও হয়েছে। গলায় রশি প্যাঁচানো ছিল।

তারা আরো জানান, কিশোরীকে ধর্ষণও করা হয়ে থাকতে পারে। কিছু বিষয় লক্ষ্য করা গেছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital