টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ত্রাণ বিতরণে বৃদ্ধকে কাদের মির্জার ঘুষি, ভিডিও ভাইরাল

ত্রাণ বিতরণে বৃদ্ধকে কাদের মির্জার ঘুষি, ভিডিও ভাইরাল

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বিভিন্ন কারণে বেশ আলোচিত-সমালোচিত। এবার ত্রাণ নিতে আসা এক অসহায় বৃদ্ধকে ঘুষি মেরে ফের বিতর্কের জন্ম দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকা ও সেতুমন্ত্রী ওবায়দুর কাদেরের ভাই কাদের মির্জা। শাড়ি-লুঙ্গি বিতরণের সময় এক বৃদ্ধকে বুকের মধ্যে মেয়র কাদের মির্জার ঘুষি মারার ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ফেসবুকে রফিকুন বিন তাহের নামে একটি আইডি থেকে লেখা হয়েছে, আমাদের রাষ্ট্র নায়করা কোথায়? উনারা কি এই ভিডিওক্লিপগুলো দেখেন না। মারওয়ান আলমাংকি নামে একটি আইডি থেকে লেখা হয়েছে, জুলুমের মাত্রা বেড়ে গেলেই এমন হয়। এদের ধ্বংস অনিবার্য। খালেদ সাইফুল্যাহ নামে একটি আইডি থেকে লেখা হয়েছে, অহংকার পতনের মূল। কথাটা সত্যে রূপান্তরিত হয়েছে, হবে।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবুদল কাদের মির্জা। তিনি গত ৭ মাস ধরে আওয়ামী লীগের জাতীয় নেতা ও স্থানীয় নেতাদেরকে নিয়ে তীর্যক মন্তব্য করে ব্যাপক আলোচনায় আসেন। ইতিমধ্যে ঘরে বাইরে বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের নিয়ে তীর্যক মন্তব্য করে সামাজিক মাধ্যম ফেসবুকে তার একটি পরিচিতি তৈরি হয়েছে। এছাড়া কোম্পানিগঞ্জে আওয়ামী লীগের বিবাদমান দু’টি গ্রুপের একটির নেতৃত্ব দিচ্ছেন কাদের মির্জা। ওই দুই গ্রুপের মধ্যে প্রায় সময় সংঘর্ষ ও হতাহত হচ্ছে কোম্পানিগঞ্জ ও বসুরহাট এলাকায়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital