টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ঝিনাইদহে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কৃষক নিহত

ঝিনাইদহে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কৃষক নিহত

ঝিনাইদহের শৈলকুপায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে রাশেদুল ইসলাম উকিল মৃধা (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এ সময় উভয় গ্রুপের পাঁচজন আহত হয়েছে।

রবিবার রাত ৯টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত উকিল মৃধা ওই গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে। স্থানীয়রা জানায়, ঈদের পর দিন থেকে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে দামুকদিয়াসহ আশপাশের কয়েক গ্রামে বিরোধ ও সহিংসতা চলে আসছিল। এক পক্ষে ৯নং মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু সমর্থিত ও অপর পক্ষে বকুল মোল্লা সমর্থিত গ্রামবাসী। রবিবার সন্ধ্যায় থানায় দামুকদিয়া গ্রামের বিবাদমান এ দুই পক্ষের মধ্যে একটি সমঝোতা বৈঠক হয়। বৈঠক শেষে বাড়ি ফেরার পথে মাথায় আঘাত ও হামলার শিকার হয় মন্নু সমর্থিত রাশিদুল ইসলাম উকিলসহ কয়েকজন। এতে ঘটনাস্থলেই মারা যায় কৃষক রাশিদুল ইসলাম উকিল। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করে।

নিহতের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে দামুকদিয়া গ্রামসহ আশপাশের কয়েকটি গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানিয়েছেন, আধিপত্য বিস্তার ও সামাজিক বিরোধ নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital