টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ক্যাম্পের উদ্বোধন

নওগাঁর আত্রাইয়ে করোনা প্রতিরোধে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ক্যাম্পের উদ্বোধন

“করোনাকে না করি ভয়,ভ্যাক্সিননিয়ে করি করোনাকে জয়” এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে করোনার ভ্যাক্সিন গ্রহনে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বোধ জাগ্রত করা ও ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প কমসূচির উদ্ধোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই)দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আত্রাই উপজেলা প্রশাসনের আয়োজনে ও রোভার,স্কাউটস ও স্বেচ্ছা সেবক কর্মীর সহযোগীতায় উপজেলা নিবাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মিল্টন চন্দ্র রায় করোনা প্রতিরোধে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ক্যাম্পের শুভ উদ্বোধন করেন। এই কমসূচি অব্যহত চলবে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পযন্ত চলবে। নওগাঁ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মিল্টন চন্দ্র রায় জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব মহামারী করোনা ভাইরাস থেকে দেশবাসীকে সুরক্ষার জন্য বিনামূল্যে করোনার ভ্যাক্সিন প্রদান করেছেন। সাধারণ মানুষের মধ্যে একটি ভয় ছিল যে,এই ব্যাক্সিন গ্রহনে নানা বিধ সমস্যা হতে পারে।এই জন্য আত্রাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্পিং এর আয়োজন করা হয়। যেন মানুষ সচেতন হয় এবং করোনার ভ্যাক্সিন নিতে উৎসাহিত হয়।

প্রথম দিকে ভয় ভিতি থাকলেও পরবর্তিতে মানুষ ভ্যাক্সিন নিতে উৎসাহিত হয় এবং আমাদের নওগাঁ জেলার আত্রাই উপজেলার মানুষ আগ্রহের সাথে নিভয়ে ভ্যাক্সিন নিচ্ছে।মহান সৃষ্টি কর্তার বিশেষ রহমতে যারা নিচ্ছেন তাদের কোনো পার্শ্ব প্রতিক্রিয়া তৈরি হয়নি।

উল্লেখ্য উপজেলা প্রশাসন সাধারণ মানুষের কল্যানে তাদের সকল কাযক্রম অব্যাহত রেখেছেন।সমাজের অসহায় ও হত দরিদ্র,ভ্যান চালক,নিন্ম আয়ের মানুষের মাঝে করোনা
প্রতিরোধে ফ্রি ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন ক্যাম্পের ব্যবস্থা করেছেন।এ সময় উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, আত্রাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনজুরুল আলম, উপজেলা ইউ এন ও অফিসের প্রশাসনিক কমকর্তা মোঃ মোয়াজ্জেম হোসেন,আত্রাই উপজেলা স্কাউসের সাধারণ সম্পাদক মোঃ ছালেক
উদ্দিন,রোভার লিডার ট্রেইনার তারেক মোহম্মাদ মাহবুবুলআলম সহআত্রাই উপজেলার কমরত সাংবাদিক বৃন্দ প্রমূখ।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital