টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
অটোরিকশা চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

অটোরিকশা চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

কুমিল্লার বুড়িচংয়ে হাত-পা বাঁধা ব্যাটারি চালিত অটোরিকশা চালক সাকিব গাজীর (১৮) গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তরা হাত-পা বেঁধে রগ ও গলা কেটে তাকে হত্যা করে। তার লাশ বুড়িচং উপজেলার নানুয়ার বাজারের দক্ষিণে ইন্দ্রবতী এলাকায় গোমতী নদীর বাঁধ সংলগ্ন একটি বিলে ফেলে যায়। মঙ্গলবার ওই বিল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

সূত্র মতে, সাকিব গাজী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মোকলেছপুর গ্রামের বিল্লাল গাজীর ছেলে। তার পরিবার কুমিল্লা নগরীর দৌলতপুর এলাকায় ভাড়া থাকতেন। সেখানে ভাড়া থেকে সাকিব গাজী ব্যাটারি চালিক অটোরিকশা চালিয়ে সংসারের ব্যয় ভার বহন করতেন।

নিহতের বাবা বিল্লাল হোসেন জানান, তার ছেলে সোমবার দুপুরে অটোরিক্সা নিয়ে বের হয়। বিকেলেও তার সাথে ফোনে কথা হয়। রাতে মোবাইল ফোন বন্ধ পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। পরে সকালে লোকমাধ্যমে খাবর পেয়ে মরদেহ শনাক্ত করেন।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মাকছুদ আলম জানান, সকালে গোমতী নদীর বাঁধ সংলগ্ন ইন্দ্রবতী এলাকার বিলে অজ্ঞাত কিশোরের লাশ ভাসতে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে হাত-পা বাঁধা ও গলাকাটা একটি লাশ উদ্ধার করে। পুলিশ তার পরিচয় জানার জন্য কাজ শুরু করলে ঘন্টা দুয়েক পর সাকিব গাজীর লাশ নিতে আসে তার বাবা-মা।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে এটি ছিলো পরিকল্পিত হত্যাকাণ্ড। হাত-পা বেঁধে রগ ও গলা কেটে মৃত্যু নিশ্চিতের পর বিলে ফেলা দিয়েছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital