টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনার ভাঙ্গুড়ায় সাবেক ইউপি সদস্যের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

পাবনার ভাঙ্গুড়ায় সাবেক ইউপি সদস্যের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

পাবনার ভাঙ্গুড়ায় আগুনে পুড়ে ছাই হয়েছে মতিউর রহমান খাঁন নামক এক ব্যক্তির বসতবাড়ি।

২ আগস্ট সোমবার ভোর রাতে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাহনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও মৃত ফকির খাঁর এর পুত্র। আগুনে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ভুক্তভোগী পরিবার । জানা গেছে, রাতে পরিবারের সবাই ঘুমিয়ে ছিলেন। ভোর রাতের দিকে হঠাৎ আগুন দেখে জেগে উঠে পরিবারের সদস্যরা দ্রুত প্রাণ নিয়ে ঘর থেকে বের হন। কিন্তু তেমন কোনো জিনিস ঘর থেকে বের করে নিতে পারেননি ।
পরে চাটমোহর ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার স্টেশন অফিসার মো. মইনুর রহমান এর নেতৃত্বে অগ্নি নিবার্পক একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। ততক্ষনে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।
নগদ টাকা, মোটরসাইকেল, আসবাব পত্রসহ পুড়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন স্থানীয় জন প্রতিনিধিরা।
ঘটনার বিষয়ে চাটমোহর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. মইনুর রহমান বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital