টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মেসির অশ্রুসিক্ত বিদায়

মেসির অশ্রুসিক্ত বিদায়

দুই হাজার সাল থেকে দুই হাজার একুশ, মাঝে কেটে গেছে ২১টি বছর। সেই সম্পর্ক ছিন্ন করে বার্সোলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানালেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

দুই দশকেরও বেশি সময়ে বার্সেলোনাকে লিওনেল মেসি এনে দিয়েছেন অনেক অর্জন। শেষ ১৭ মৌসুমে ৩৫টি শিরোপা জিতেছেন বার্সার পক্ষে। চারটি চ্যাম্পিয়নস লিগ জয়ে রয়েছে তার অবদান।

লা লিগা ট্রফিতে চুমু দিয়েছেন দশবার। কোপা দেল রে সাতটি এবং আটবার স্প্যানিশ সুপার কাপে নিজের নাম লিখিয়েছেন। তিনটি করে উয়েফা সুপার কাপ ও ক্লাব বিশ্বকাপের খেতাব জিতেছেন।

আজ রোববার শেষবারের মতো ন্যু ক্যাম্পে উপস্থিত হয়ে এক সংবাদ সম্মেলনে এসে তার পুরোনো বনে যাওয়া ক্লাবকে বিদায় জানান এই তারকা ফুটবলার। মহামারি করোনার কারণে দর্শকহীন মাঠে বিদায় নেন কিংবদন্তী ফুটবলার।

অশ্রুসিক্ত নয়নে বিদায়ী স্বারক পড়ে শুনিয়েছেন উপস্থিত সাংবাদিক, ক্লাব কর্তৃপক্ষ, পরিবার এবং টিভিসেটের সামনে থাকা কোটি সমর্থককে।

নিজের বক্তব্যের সময় কাঁদতে কাঁদতে মেসি বলেন, ‘দেড় বছর ধরে মাঠে আমাদের সমর্থকদের পাইনি। তাদের না দেখে বিদায় নিতে হচ্ছে, এই ব্যাপারটাই বেশি কষ্ট দিচ্ছে। তবে আমি এখানে আবার ফিরব, এটা আমার ঘর। আমার সন্তানদেরও আমি কথা দিয়েছি, আমি আবার ফিরে আসব।’

মেসি বলেন, ‘জীবনের বেশিরভাগ সময় এখানে কাটিয়েছি। স্ত্রী ও ছোট তিনটি কাতালান আর্জেন্টাইন সন্তান নিয়ে চলে যাচ্ছি। এখন সময় এসেছে বিদায় বলার।’

‘ক্লাবের জন্য আমার অনেক শ্রদ্ধা-সম্মান রয়েছে। ভক্তদের থেকে অনেক ভালোবাসা পেয়েছি। মহামারির কারণে ঠিক মতো সবাইকে বিদায় জানাতে পারছি না। তবে সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ক্লাবের জন্য আমি সব সময় নিজের সবটুকু দিতে প্রস্তুত আছি। যেকোনো পরিস্থিতিতে আমাকে পাশে পাবে।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital