টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
রাজের বাসায় ফের তল্লাশি, বিলাসবহুল দুই গাড়ি জব্দ

রাজের বাসায় ফের তল্লাশি, বিলাসবহুল দুই গাড়ি জব্দ

নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় ফের অভিযান চালিয়ে দু’টি বিলাসবহুল গাড়ি জব্দ হয়েছে।

সিআইডির একটি সূত্র জানায়, জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রবিবার (৮ আগস্ট) রাতে পুনবায় বনানীতে রাজের বাসায় অভিযান পরিচালনা করেন সিআইডির তদন্ত সংশ্লিষ্টরা। অভিযানে দুটি বিলাসবহুল গাড়ি (হ্যারিয়ার ঢাকা মেট্রো-গ-১৩-৪৬১৭; আরএভি-৪ ঢাকা মেট্রো-ঘ-১৫-৬৪০১ মডেলের একটি গাড়ি) জব্দ করে সিআইডি।

অভিযানে রাজের বাসা থেকে রাজ গ্রুপ অব কোম্পানির প্রোফাইল বই, নজরুল ইসলাম রাজ কর্তৃক জালাল উদ্দিনের সঙ্গে সম্পাদিত বায়নানাম চুক্তিপত্র, দলিল, তার পাসপোর্টের ফটোকপি জব্দ করে সিআইডি। এর আগে সিআইডি একযোগে পরীমনি, রাজ, পিয়াসা, মৌ, হেলেনা জাহাঙ্গীরসহ ছয়জনের বাসায় অভিযান চালিয়েছিলো।

এ বিষয়ে সোমবার বিকেলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত ডিআইজি ওমর ফারুক জানান, রাজের বাসায় রবিবার রাতে তল্লাশি চালিয়ে দু’টি গাড়ি জব্দ করেছি। গাড়ি দুটো কীভাবে কেনা হয়, কার নামে কেনা, কোথায় থেকে, কবে কেনা হয়েছে, তা খতিয়ে দেখছি। এই গাড়ি কেনার অর্থ কীভাবে পেয়েছেন সেটাও খতিয়ে দেখা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital