টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
চিকিৎসাসেবায় ডককিউর অ্যাপ

চিকিৎসাসেবায় ডককিউর অ্যাপ

প্রযুক্তির কল্যাণে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন চিকিৎসা বা টেলিমেডিসিন সার্ভিস। অ্যাপের মাধ্যমে ঘরে বসে স্বাস্থ্যসেবা গ্রহণ করেছে অনেকেই। অ্যাপ ব্যবহার করে স্বাস্থ্যসেবা দিচ্ছে ‘ডককিউর হেলথ টেক লিমিটেড’ নামক প্রতিষ্ঠানটি।

নিজস্ব মোবাইল অ্যাপ ‘ডককিউর’ এর মাধ্যমে সারা দেশেই স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করে চলেছে প্রতিষ্ঠানটি। তবে শুধু দেশেই নয়, অ্যাপের মাধ্যমে টেলিমেডিসিন সেবা নিয়েছেন মধ্যপ্রাচ্যের রোগীও। করোনাকালে বিশেষ প্যাকেজের মাধ্যমে সেবা প্রদান করছে ডককিউর, যা মাত্র ৯৯ টাকা থেকে শুরু।

পাশাপাশি ডককিউর অ্যাপ থেকে অল্প টাকায় ডায়বেটিস, গাইনি ও অনান্য প্যাকেজ সকলে কিনে দিনে রাতে যেকোনো সময় ডাক্তারের পরামর্শ নিতে পারবেন। এছাড়া ডককিউর অ্যাপের মাধ্যমে সাশ্রয়ী মূল্যে যেকোনো মেডিক্যাল টেষ্ট এবং ঔষধও কিনতে পারবে গ্রাহকরা।

বর্তমানে ডককিউর-এর সাথে যুক্ত আছে ২০ টিরও বেশি হাসপাতাল, প্রায় ৪০ টি ডায়গনেস্টিক সেন্টার, ৫০ টিরও বেশি ফার্মেসি এবং ঢাকার বিভিন্ন স্বনামধন্য হাসপাতালের ৩ শতাধিক ডাক্তার। এছাড়া ২৪/৭ জরুরি সেবা ব্যবস্থা দেওয়ার জন্য ডক কিউর এর নিজের ২০ জন ডাক্তার সব সময় প্রস্তুত আছে।

ডককিউর-এর সেবা তালিকায় রয়েছে ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট, টেলিমেডিসিন, অনলাইন ঔষধ, মেডিকেল টেস্ট, হোম ডায়গনিষ্টিক টেস্ট, হোম কোভিড টেস্ট, ইনস্যুরেন্স, হেল্‌থ প্যাকেজ ইত্যাদি।

ইন্সুরেন্স পার্টনার হিসেবে ডক কিউর গার্ডিয়ান লাইফ এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে, এখন থেকে ডক কিউর এর কাষ্টমার লাইফ কভারেজ ১ লক্ষ টাকা এবং হসপিক্যাশ ৫০,০০০ টাকা পর্যন্ত ক্লেম করতে পারবে অ্যাপ এর মাধ্যমে।

ডককিউর হেলথ টেক লিমিটেড-এর সিইও ইঞ্জিনিয়ার মোঃ হাফিজুর রহমান বলেন, মানুষের সাধ্যের মধ্যে, সঠিক চিকিৎসা দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। করোনাকালে প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা, সোনার হরিণ সমতুল্য হয়ে উঠেছে। অনেকে ঘর থেকে বের হতে অনীহা প্রকাশ করছেন, আবার অনেকে ঝুঁকি নিয়ে বের হয়েও সঠিক সেবা লাভে ব্যর্থ হচ্ছেন কখনও কখনও।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital