টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মালদ্বীপে বসুন্ধরা কিংসের দারুণ জয়

মালদ্বীপে বসুন্ধরা কিংসের দারুণ জয়

এএফসি কাপের ডি গ্রুপের ম্যাচে দারুণ জয় পেয়েছে বসুন্ধরা কিংস।

বুধবার রাতে মালদ্বীপে স্বাগতিক মাজিয়া স্পোর্টস এন্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে ২-০ গোলে জয় পায় বসুন্ধরা কিংস। দেশের বাইরে অভিষেক ম্যাচটিতে দারুণ জয় তুলে নিলো কিংস।

এই জয়ে গ্রুপে ভারতের ক্লাব মোহনবাগানের সঙ্গে যুগ্মভাবে শীর্ষে থাকল বাংলাদেশের ক্লাবটি। দিনের প্রথম ম্যাচে একই ব্যবধানে মোহনবাগান ব্যাঙ্গালুরু এফসিকে হারায়।

ম্যাচের ২৫ মিনিটেই আত্মঘাতী গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। মাজিয়ার ডিফেন্ডার বল ক্লিয়ার করতে গিয়ে উল্টো নিজেদের জালে বল পাঠান। গোল রক্ষক চেষ্টা করেও শেষ পর্যন্ত ব্যর্থ হন গোল বাঁচাতে। এরপর সমতায় ফিরতে একাধিক চেষ্টা করেও বসুন্ধরা কিংসের জালে বল পাঠাতে পারেনি স্বাগতিকরা। উল্টো প্রথমার্ধ শেষ হওয়ার কিছুক্ষণ আগে আবারও মাজিয়া জালে আঘাত হানে বসুন্ধরা কিংস।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো দুর্দান্ত গোলে গোল ব্যবধান দ্বিগুণ করে কিংস। বক্সের বাইরে বল ডিফেন্ডারকে কাটিয়ে বক্সের মধ্যে প্রবেশ করে ডান পায়ে জোরালো শটে গোল করেন রবসন রবিনহো। যার ফলে ২-০ ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক মাজিয়া স্পোর্টস এন্ড রিক্রিয়েশন ক্লাব।

বিরতি থেকে ফিরে নিজের মাঠে কোন আধিপত্য দেখাতে পারেনি মাজিয়া। তবে একাধিক সুযোগ পেয়েছে তারা কিন্তু গোলের দেখা মিলেনি। মাজিয়ার বিদেশি ফরোয়ার্ড বারংবার চেষ্টা করেও কিংসের রক্ষণ ভাঙতে পারেননি। আর শেষ পর্যন্ত নিজেদের রক্ষণভাগ ঠিক রেখে দারুণ খেলেছে বসুন্ধরা কিংস। যার ফলে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছারে কিংস।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital