টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
চুয়াডাঙ্গায় পুলিশের সোর্সকে শ্বাসরোধে হত্যা

চুয়াডাঙ্গায় পুলিশের সোর্সকে শ্বাসরোধে হত্যা

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বাড়ি থেকে ডেকে নিয়ে মনিরুল ইসলাম নামে একজনকে শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার খাসকররা ইউনিয়নের হাকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের সদস্যদের দাবী- মনিরুল ইসলাম পুলিশের সোর্স হিসেবে কাজ করায় পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে। নিহত মনিরুল ইসলাম (৪২) হাকিমপুর গ্রামের মৃত আছের আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে বাড়িতেই অবস্থান করছিল মনিরুল। রাত ১১টার দিকে তার মোবাইল ফোনে একটি কল পেয়ে বাইরে চলে যায় মনিরুল। এর কিছুক্ষণ পর বাড়ির পিছন থেকে শব্দ শুনে সেখানে ছুটে যায় তার স্ত্রী ও সন্তানরা। তবে সেখানে কাউকে না পেলেও মনিরুলকে পড়ে থাকতে দেখে তারা। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মনিরুলকে মৃত ঘোষণা করেন।

নিহত মনিরুলের স্ত্রী নাসিমা বেগমের অভিযোগ, মনিরুল দিনমজুরের পাশাপাশি পুলিশের সোর্স হিসেবে কাজ করে। এর আগেও সে গ্রামের বেশ কয়েকজনকে মাদকসহ পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে। সেই শত্রুতার জেরে এর আগে তাকে কুপিয়ে আহতও করা হয়। পরে তার নিরাপত্তায় আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরিও লিপিবদ্ধ করা হয়।

এদিকে খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহতের মরদেহ পর্যবেক্ষণ করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম। এসময় তিনি সাংবাদিকদের জানান, নিহতের শরীরে তেমন কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড। অভিযুক্তদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital