টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে গ্রেনেড হামলা দিবস পালিত।

নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে গ্রেনেড হামলা দিবস পালিত।

টাঙ্গাইলের নাগরপুরে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যেগে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ আগস্ট)  দুপুরে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর ব্যাক্তিগত কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এবং  ছাত্রলীগের যৌথ  উদ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন এবং সঞ্চালনা করেন নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন।
 আলোচনা সভায় আরো  বক্তব্য রাখেন , উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো.শাহিদুল ইসলাম অপু,মো.জাহিদুল ইসলাম জাহিদ,  শেখ সামছুল , ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান সিরাজ পান্না,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো.কহিনুর ইসলাম, উপজেলা  সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি  মো.সাগর মিয়া, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সজিব মিয়া। এ সময় উপজেলা  আওয়ামী লীগ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরনে দোয়া মাহফিল  করা হয়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital