টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
টাকার জন্য ভাগনেকে অপহরণ, মামা গ্রেপ্তার

টাকার জন্য ভাগনেকে অপহরণ, মামা গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে চাচাতো বোনের ছেলেকে অপহরণের অভিযোগে কামরুল হাসান (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অপহরণের শিকার শিশু আলহাজকে (৮) ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টায় নাটোর পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান এসপি লিটন কুমার সাহা। উপজেলার বাগডোব-লক্ষ্মীকোল এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে কামরুল হাসান। আর শিশু আলহাজ কামরুলের চাচাতো বোনের ছেলে।

পুলিশ সুপার জানান, গত ২১ আগস্ট বেলা ১১টার দিকে বাড়ির সামনে থেকে নিখোঁজ হয় আলহাজ। পরদিন অজ্ঞাত একটি মোবাইল ফোন নম্বর থেকে কল করে তার মুক্তিপণ বাবদ ৪০ লাখ টাকা দাবি করা হয়। পরে শিশুটির চিকিৎসার জন্য আরও ৩০ হাজার টাকা চায় তারা। ওইদিনই বড়াইগ্রাম থানায় মামলা করেন আলহাজের বাবা ফাদিল প্রামাণিক।

তিনি আরও জানান, মামলার পর পাঁচটি টিম নিয়ে শিশুটিকে উদ্ধারে মাঠে নামে পুলিশ। ওইদিন রাত ১০টার দিকে লক্ষ্মীকোল এলাকা থেকে কামরুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামরুল জানান, টাকার লোভে ও বন্ধু রুবেলের পরামর্শে তাকে অপহরণ করেন। কাপড় ও চকলেট কিনে দেয়ার কথা বলে আলহাজকে ভাড়ায় চালানো প্রাইভেটকারে তোলেন। পরে সিরাজগঞ্জের হাটিকুমড়ুল মোড়ে নিয়ে যান। সেখানে ঢাকা থেকে আসেন বগুড়ার দুপচাঁচিয়া এলাকার রুবেল। তার কাছেই আলহাজকে রাখেন কামরুল।

এরপর কামরুলকে নিয়ে একটি টিম দুপচাঁচিয়া ও অপর টিম ঢাকায় যায়। রুবেলের বাসায় অভিযান চালিয়ে আলহাজকে উদ্ধার করা হয়। এ সময় রুবেল পালিয়ে যান। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital