টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সিরাজকে লক্ষ্য করে ‘বল ছুড়ল’ ইংরেজ সমর্থকরা, যোগ্য জবাব দিলেন ‘মিঞা’

সিরাজকে লক্ষ্য করে ‘বল ছুড়ল’ ইংরেজ সমর্থকরা, যোগ্য জবাব দিলেন ‘মিঞা’

ভারতীয় ফাস্ট বোলার মোহাম্মদ সিরাজকে লক্ষ্য করে বল ছোড়ার অভিযোগ উঠল ইংরেজ সমর্থকদের বিরুদ্ধে। যে ঘটনায় প্রবলভাবে ক্ষুব্ধ হয়েছে ভারতীয় ক্রিকেট দল। তারইমধ্যে মাঠেই ইংরেজ সমর্থকদের যোগ্য জবাব দেন ‘মিঞা’ সিরাজ। হাত দিয়ে পরিষ্কারভাবে ইংরেজদের দেখিয়ে দেন যে টেস্ট সিরিজে এখনো ভারত ১-০ ব্যবধানে এগিয়ে আছে। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

প্রাথমিকভাবে মনে করা হয়েছিল, হেডিংলেতে প্রথম দিনে ভারতের হতাশাজনক পারফরম্যান্সের জন্য খোঁটা দিচ্ছেন ইংরেজ সমর্থকরা। প্রথম ইনিংসে ইংল্যান্ড ভারতের রান টপকে যাওয়ায় সিরাজের থেকে স্কোর জানতে চাইছিলেন। যে ইংরেজ সমর্থকরা মাঝেমধ্যেই অভব্য আচরণের জন্য শিরোনামে চলে আসেন। শুধু ক্রিকেট নয়, ফুটবলেও একই ধরনের আচরণ করেন।

তারইমধ্যে সেই সিরাজের সেই ‘এক, শূন্য’ দেখানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ‘অভব্য’ ইংরেজ সমর্থকদের যেভাবে পালটা জবাব দিয়েছেন ২৭ বছরের ভারতীয় পেসার, তাতে মুগ্ধ হয়েছেন ভারতীয় নেটিজেনরা। যে সিরাজকে অস্ট্রেলিয়া সিরিজ চলাকালীন সিডনিতে বর্ণবিদ্বেষী আক্রমণের মুখে পড়তে হয়েছিল। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে নিজের পারফরম্যান্সের মাধ্যমে অজিদের চুপ করিয়ে দিয়েছিলেন। ভারতীয়দের আশা, এবারও যেভাবে ‘বল ছোড়া’ হয়েছে, তার ‘পাটকেল’ বল হাতেও ফিরিয়ে দেবেন সিরাজ।
সূত্র : হিন্দুস্তান টাইমস

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital