টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নাগরপুরে জমি নিয়ে বিরোধীতার জেরে কুপিয়ে জখম।

নাগরপুরে জমি নিয়ে বিরোধীতার জেরে কুপিয়ে জখম।

টাঙ্গাইলের নাগরপুরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে একজনকে কুপিয়ে জখম করেছে।

বৃহস্পতিবার দুপুরে নাগরপুর উপজেলার গয়হাটা বাজারে এ ঘটনাটি ঘটে। আহত মো. আব্দুল হাই (৪৫) সে গয়হাটা গ্রামের মো. জকুমুদ্দিনের ছেলে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় টাঙ্গাইল সদর হাসপাতালে তাকে রেফার্ড করা হয়েছে।
প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, মুনিয়ার গংদের সাথে আব্দুল রশিদের সাথে দীর্ঘ দিন যাবত বাড়ীর জমি নিয়ে বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার দুপুরের দিকে গয়হাটা বাজারের ব্যবসায়ী সোহেলের দোকানে ব্যবসা সংক্রান্ত কথা বলতে থাকে আ. হাই। এমন সময় নাগরপুর থেকে মুনিয়ারের ছেলে মো. নাজমুলের (১৯) নেতৃত্বে তিন চার জন মিলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি  ভাবে কুপাতে থাকে। ধারালো অস্ত্রের আঘাতে তার হাত পা ও মাথা সহ শরীর ক্ষতবিক্ষত হয়। সে কোন উপায় না দেখে নিজেকে বাঁচাতে দোকানের পিছনের দরজা দিয়ে পুকুরে ঝাঁপ দেয়। আহত আ. হাইকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্বার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কর্তব্যরত ডাক্তার আ. হাইয়ের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
আহত আ. হাই জানান, ব্যবসায়ী সোহেলের দোকানে বসে কথা বলার সময় মুনিয়ারের ছেলে নাজমুল আরো তিন জনকে সাথে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে আমার উপর হামলা করে। আমি নিজেকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দেই।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, মারামারির বিষয়টি শুনেছি। এ পর্যন্ত কোন প্রকার অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital