টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সতীর্থদের বিদায় জানিয়ে ইতালি ছাড়লেন রোনালদো

সতীর্থদের বিদায় জানিয়ে ইতালি ছাড়লেন রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো আর জুভেন্টাসে থাকছেন না। ক্লাব সতীর্থদের ‘বিদায়’ বলে ইতালির তুরিন ছেড়েছেন পর্তুগিজ যুবরাজ।

শুক্রবার বিকেলে স্কাইস্পোর্টসের প্রতিবেদনে এমনটা জানা গেছে। এদিন সকালে অনুশীলনের মাঝ পথেই সতীর্থদের উদ্দেশে বিদায় বলে বেরিয়ে যান রোনালদো। বলেছেন, এই প্রশিক্ষণ খুব মিস করবেন।

রোনালদো ও ম্যানচেস্টার সিটিকে নিয়ে তুমুল গুঞ্জন চলছে কয়েকদিন ধরেই। সে আগুনে এবার ঘি ঢাললেন সিআর সেভেন নিজেই। য়্যুভেন্তাস ছেড়ে নাকি ইংল্যান্ডের ক্লাবটিতে যোগ দিচ্ছেন পর্তুগিজ সুপারস্টার। তবে কোন ক্লাবে পাড়ি জমাচ্ছেন সে ব্যাপারে নিশ্চিত করেননি তিনি।

এদিন সকালে প্রায় দেড় ঘণ্টার মতো তুরিনের বুড়িদের সঙ্গে প্রশিক্ষণ গ্রাউন্ডে দেড় ঘণ্টার মতো ছিলেন। সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়ে বেরিয়ে যান তিনি।

তুরিনের ক্লাবটির কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি বলেছেন, রোনালদো জানিয়েছেন ক্লাবটিতে থাকার তার কোনো ইচ্ছা নেই। তাই আজ অনুশীলন করেননি তিনি।

শনিবার (২৮ আগস্ট) ইম্পোলির বিপক্ষে ম্যাচেও খেলবেন না রোনালদো।‌ সিটিজেনদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করানোর জন্য আলোচনা চলছে।

তিনি আরও বলেন, আমি রোনালদোকে নিয়ে হতাশ নই। তার হয়তো এখন এখানে ভালো লাগছে না। এখানে তিন বছর কাটিয়েছে সে। এখন নতুন ক্লাবে যেতে চাইছে, এটা খুবই স্বাভাবিক।

জানা গেছে, তুরিনের বুড়িরা ৩৬ বছর বয়সী সুপারস্টারের ট্রান্সফার ফি ২৫ মিলিয়ন ইউরো চাইছে। পাশাপাশি সিটি ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসকে স্বাক্ষর করাতে আগ্রহী। কিন্তু সিটিজেনরা ট্রান্সফার ফি দিতে চায় না বা এই মৌসুমে তাদের ব্রাজিলিয়ান তারকাকে ছাড়তে চাইছে না।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital