টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
টাকা দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

টাকা দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা

নওগাঁর আত্রাইয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোজাম্মেল শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়।

মোজাম্মেল শেখ (মোজা) উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের বাসিন্দা। সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। ভুক্তভাগী পরিবার জানায়, গত রোববার বিকেলে বাড়ির পাশে শিশুটি খেলছিল। এ সময় প্রতিবেশী মোজাম্মেল শেখ টাকা দেওয়ার লোভ দেখিয়ে তাকে বাড়িতে ডেকে ধর্ষণের চেষ্টা করেন। শিশুটির চিৎকার শুরু করলে তাকে ছেড়ে দেন অভিযুক্ত।

বিষয়টি পরিবারের লোকজন জানতে পেরে গতকাল সোমবার সন্ধ্যায় আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে গতকাল রাতে মোজাম্মেল শেখকে তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

নির্যাতিত শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিল। এ ছাড়া নিম্মাঙ্গে প্রচণ্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। এরপর জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে।

এ বিষয়ে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘এ ঘটনায় শিশুটির মা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেল শেখকে আটক করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital