টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মধ্যনগর উপজেলা মহিলা সমবায় সমিতির সভানেত্রী রহিমা আক্তারের বিরুদ্ধে সমিতির ঘরটি ভোগ-দখলের অভিযোগ

মধ্যনগর উপজেলা মহিলা সমবায় সমিতির সভানেত্রী রহিমা আক্তারের বিরুদ্ধে সমিতির ঘরটি ভোগ-দখলের অভিযোগ

সুনামগঞ্জের সদ্য ঘোষিত মধ্যনগর উপজেলা সদর বাজারে অবস্থিত মহিলা সমবায় সমিতির সভানেত্রী রহিমা আক্তারের বিরুদ্ধে সমিতির সকল কার্যক্রম বন্ধ রেখে তিনি সমিতির ঘরটি ভোগ-দখল রে আসছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে মঙ্গলবার বিকেলে উপজেলার মধ্যনগর সদর ইউপি চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার নিজেই বাদি হয়ে সমিতির সভানেত্রী রহিমা আক্তারের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে জানা গেছে, ২০১৯ সালে মাত্র ২২ জন মহিলাকে নিয়ে মধ্যনগর উপজেলা সদরে একটি মহিলা সমবায় সমিতিটি গড়ে তোলা হয়। যার উপজেলা সমবায় কার্যালয়ের রেজিঃ নং-৩৫। আর তখন থেকেই ওই সমিতির সদস্য রহিমা আক্তারকে সভানেত্রী ও তুম্পা রাণী সরকারকে সাধারণ সম্পাদিকা করে ৭ সদস্য বিশিষ্ট সমিতির কার্যকরী কমিটি গঠণ করা হয়। তবে রহিমা আক্তার ওই সমিতির সভানেত্রী হওয়ার পর থেকেই তিনি কার্যকরী কমিটি তথা সমিতির অন্যান্য সদস্যদের সাথে কোনো ধরনের সমন্বয় না করেই তিনি সমিতির জন্য নির্মিত অফিস ঘরসহ এর পেছনে থাকা খালি জায়গা জোর পূর্বক একাই ভোগ দখল করে আসছেন। এমতাবস্থায় উক্ত সমিতির ওই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠণ করার জন্যও অভিযোগে উল্লেখ রয়েছে।

সমিতির অভিযুক্ত সভানেত্রী রহিমা আক্তার তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন উল্লেখ করে বলেন, মহামারী করোনার প্রাদূর্ভাবের কারণে সমিতির কার্যক্রম সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে। তবে আমার বিরুদ্ধে সমিতির কোনো সদস্যের কোনো ধরনের অভিযোগ নেই। তিনি বলেন, কিছু লোক আমাদের পরিশ্রমে গড়ে উঠা ওই সমিতিতে নিজেদের কিছু নারীকে সদস্য করে সমিতিটি নিজেদের নিয়ন্ত্রণে নেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাছির হাসান অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য উপজেলা সহকারি কমিশনার (ভুমি) কে দায়িত্ব দেওয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital