টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনায় ইউপি চেয়ারম্যান প্রার্থীকে হত্যার চেষ্টা

পাবনায় ইউপি চেয়ারম্যান প্রার্থীকে হত্যার চেষ্টা

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় আসন্ন দিলপাশার ইউপি নির্বাচনে আওয়ামী লীগে মনোনয়নপ্রত্যাশী প্রার্থীকে পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। হত্যাচেষ্টার শিকার ওই প্রার্থীর নাম মাসুদ রানা (৩৮)।

এই হত্যাচেষ্টা করার অভিযোগ উঠেছে তার প্রতিপক্ষ বর্তমান সংশ্লিষ্ট ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য আনোয়ার সরদার ও তার ছেলে বাবুর বিরুদ্ধে। ১৩ সেপ্টেম্বর সোমবার রাত ১০টার দিকে ওই হত্যাচেষ্টার ঘটনা ঘটে। আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত মাসুদ রানার ছোট ভাই আল আমিন জানান, নিজ গ্রাম মাগুরাতে গত রোববার অনুষ্ঠিত নৌকাবাইচ প্রতিযোগিতা কেন্দ্র করে ইউপি সদস্য আনোয়ার সরদারের ছেলে লিখন বাবুর সঙ্গে ভাই মাসুদ রানার সমর্থকদের হাতাহাতি হয়। সেই হাতাহাতির জেরে সোমবার রাত ১০টার দিকে ইউনিয়নের পুঁইবিল বাজারে গণসংযোগের সময় মাসুদ রানাকে বুলু সরদার, আসাদ সরদার, আবু হোসেনসহ অজ্ঞাত ১০-১২ জনের একটি দল অতর্কিত হামলা চালায়।
ভাইয়ের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নিয়ে রাজশাহী যাচ্ছি বলে জানান আল আমিন। অভিযোগের বিষয়ে কথা বলতে ইউপি সদস্য আনোয়ার সরদারের মোবাইল ফোনে কল করলে বন্ধ পাওয়া যায়।
ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান জানান, এলাকাবাসীর মাধ্যমে বিষয়টি জেনে সংশ্লিষ্ট বিট পুলিশিং কর্মকর্তাকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি ফিরলে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংশ্লিষ্ট বিট পুলিশ কর্মকর্তা এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital