টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
‘কাগজ’ সিনেমায় যুক্ত হলেন মায়মুনা

‘কাগজ’ সিনেমায় যুক্ত হলেন মায়মুনা

নাটকে, সিনেমায় একটু একটু করে বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন এই প্রজন্মের নতুন মুখ মায়মুনা। এরইমধ্যে তিনি সিনেমায় নিজের নাম লিখিয়েছেন, কিন্তু দর্শক এখনো তাকে রূপালী পর্দায় দেখার সুযোগ পাননি। তবে নাটকে অভিনয় দেখেই দর্শকের তার অভিনয়ের প্রতি আগ্রহের সৃষ্টি হয়েছে। নির্মাতারও তাকে নিয়ে ভাবছেন।

অভিনয়ে মায়মুনা আগের চেয়েও অনেক মনোযোগীও হয়ে উঠছেন। শুটিং-এ থাকাকালীন সময়ে ক্যামেরার সামনে যাবার আগে স্ক্রিপ্টও পড়ছেন মনোযোগ দিয়ে। যে কারণে চরিত্রের সাথেখ মিশে যাবারও চেষ্টার শেষ থাকেনা তার। আগামী মাসের প্রথম সপ্তাহে মায়মুনা নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘কাগজ : দ্য পেপার’। এটি নির্মাণ করছেন জুলফিকার জাহেদী। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে মায়মুনা অভিনয় করছেন।

মায়মুনা বলেন,‘আগামী মাসের প্রথম সপ্তাহে মানিকগঞ্জের বেতিলাতে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। যেহেতু গল্প এবং আমার চরিত্রটি চমৎকার। সে কারণে আমার এখনকার সকল প্রস্তুতি কাগজ সিনেমাটিকে ঘিরেই। পাশাপাশি অন্যান্য কাজও নিয়মিত করতে হচ্ছে। তবে সিনেমার জন্য প্রস্তুতিটা একটু বেশিই নিতে হচ্ছে। আশা করছি সবার সহযোগিতায় আমি আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারবো।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital