টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মুসলিম রীতিতে বিল গেটসকন্যার বিয়ে

মুসলিম রীতিতে বিল গেটসকন্যার বিয়ে

অবশেষে বিশ্বের শীর্ষস্থানীয় ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটসের মেয়ে জেনিফার গেটস বিয়ের পিঁড়িতে বসেছেন। যুক্তরাষ্ট্রের ওয়েস্টচেস্টার কাউন্টিতে দীর্ঘদিনের প্রেমিক নায়েল নাসেরকে বিয়ে করেন জেনিফার। মুসলিম রীতিতে নর্থ সালেমের ১২৪ একরের ঘোড়ার খামারে স্থানীয় সময় শুক্রবার রাতে প্রেমিকের সঙ্গে প্রণয়ে বাঁধা পড়লেন গেটসকন্যা। খবর বৃটিশ গণমাধ্যমের।

স্থানীয় সময় শনিবার বিকেলে এই রাজকীয় বিয়ের জন্য আয়োজন করা সময় একটি অনুষ্ঠানের। সেখানে উপস্থিত ছিলেন প্রায় তিনশ অতিথি। অবশ্য এর আগে শনিবারই জেনিফারের বিয়ে হয় বলে বিভিন্ন গণমাধ্যম জানিয়েছিল।

মা-বাবার সঙ্গেই শনিবার অনুষ্ঠানস্থলে উপস্থিত হন জেনিফার। এ সময় তার পরনে ছিল ভেরা ওয়াং এর ডিজাইন করা পোশাক। বিচ্ছেদের পর মেয়ের বিয়ে উপলক্ষে প্রথমবারের মতো মুখোমুখি হলেন বিল ও মেলিন্ডা। শনিবার বাবা বিলের সঙ্গে ক্যান ইউ ফিল দ্য লাভ টু নাইট গানে জেনিফার নাচেন বলে গণমাধ্যমের প্রতিবেদনে জানা যায়।

ঘোড়ার খামারটা অবশ্য জেনিফারের নিজের। ২০১৮ সালে স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার । জেনিফারের বর ৩০ বছর বয়সী মিসরীয় মুসলিম যুবক নায়েল নাসের একজন পেশাদার ঘোড়দৌড়বিদ।

ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় জেনিফার গেটসের সঙ্গে পরিচয় হয় নায়েল নাসেরের। দুজনেরই ছিল ঘোড়দৌড়ের প্রতি ভীষণ আগ্রহ। এর এই আগ্রহের কারণেই দু’জনে আরও কাছাকাছি আসেন। একসঙ্গে বিভিন্ন ঘোড়দৌড় প্রতিযোগিতায় অংশও নেন। এভাবেই ধীরে ধীরে জেনিফারের মনে জায়গা করে নেন নাসের।

২০১৩ সালে স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক পাশ করেন নাসের। ২০১৮ সালে জেনিফারকে হিউম্যান বায়োলজিতে সাহায্য করার জন্য ফের বিশ্ববিদ্যালয়ে ফিরে আসেন তিনি।

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে জন্ম হলেও নাসেরের শৈশব কেটেছে কুয়েতে। প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকের (টোকিও) চূড়ান্ত পর্বে মিসরের জায়গা করে নেওয়ার ক্ষেত্রে নাসেরের অনন্য ভূমিকা রয়েছে। বিল গেটসের কন্যা জেনিফারও অংশ নিয়েছেন বিভিন্ন পেশাদার ঘৌড়দৌড় প্রতিযোগিতায়।

২০২০ সালের শুরুতে নিজেদের আংটি বদলের খবর দিয়েছিলেন জেনিফার। ২০১৭ সালে প্রথমবার ইনস্টাগ্রামে জেনিফারের সঙ্গে ছবি পোস্ট করেন নাসের। ফ্লোরিডাতে ভ্যালেন্টাইনস ডে উপযাপনের সেই ছবিতে একটি সুন্দর মুহূর্ত কাটাতে দেখা গেছে তাদের।

শুধু ঘোড়দৌড়বিদই নন, নায়েল নাসেরের ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে একটি ব্যবসাও রয়েছে। বিয়ের পর জেনিফার-নাসের সেখানেই সংসার শুরু করবেন বলে এর আগে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে জানা গিয়েছিল।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala