টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
এবার ফেসবুকে বন্ধুত্ব করে ছেলে ধর্ষণ

এবার ফেসবুকে বন্ধুত্ব করে ছেলে ধর্ষণ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বলাৎকারের অভিযোগে রানা তালুকদার নামে এক যুবককে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। ফেসবুকে বন্ধুত্ব থেকে বন্ধুর বাসায় বেড়াতে এসে চেতনানাশক খাইয়ে বলাৎকার করেন ওই যুবক। মঙ্গলবার (৬ অক্টোবর) গ্রেপ্তার রানা তালুকদারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) বিকেলে কাঁচপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বলাৎকারের শিকার অসুস্থ তরুণকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তার মা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজহারের বাদী সুফিয়া বেগম জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাচানি শহিদ নগর গ্রামের ভুক্তভোগী তরুণের সঙ্গে বন্দর উপজেলার হাবিব মিয়ার মেসের ভাড়াটিয়া ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শহিদনগর গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে রানা তালুকদারের সঙ্গে ফেসবুকে তাদের বন্ধুত্ব হয়।

রোববার সন্ধ্যায় রানা তালুকদার ওই তরুণের বাড়িতে বেড়াতে আসেন। রাতে ওই তরুণের মা’র কর্মস্থলে নাইট ডিউটি থাকায় তাদের বাড়িতে রেখে কাজে চলে যান। এদিকে আড্ডার ছলে পরিকল্পনা অনুযায়ী ওই তরুণকে কোমল পানীয়ের সঙ্গে চেতনানাশক দ্রব্য খাইয়ে দেয় রানা। সে অচেতন হয়ে পড়লে রানা তালুকদার তাকে ধর্ষণ করে এবং ঘরে থাকা ৫ হাজার টাকা, একটি বেলেন্ডার মেশিন ও মোবাইল নিয়ে পালিয়ে যায় ।

পরদিন সকালে সাইফুলের মা বাড়িতে এসে অচেতন অবস্থায় তার ছেলেকে খাটের উপর পড়ে থাকতে দেখে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়া না পাওয়ায় চিৎকার শুরু করলে আশপাশের লোকজন সাইফুলকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সুস্থ হওয়ার পর ঘটনা জানতে পেরে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। মামলার পর পুলিশ কৌশল অবলম্বন করে কাঁচপুর এলাকা থেকে রানা তালুকদারকে গ্রেপ্তার করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, বলাৎকারের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার যুবককে নারায়ণগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital