টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভারতের এই বৃদ্ধ ২০০ জনকে নগ্ন ছবি পাঠিয়ে ধরা খেলেন

ভারতের এই বৃদ্ধ ২০০ জনকে নগ্ন ছবি পাঠিয়ে ধরা খেলেন

ভারতের কর্ণাটকের চিত্রদুর্গের চাল্লাকেরের রামকৃষ্ণ নামে ৫৪ বছর বয়সী এক বৃদ্ধ। তিনি ইচ্ছেমতো ফোন নম্বর ডায়াল করে ফোন দিতেন। ফোন বাজলেই তা রেখে দেওয়া। পরে সেই নম্বরে একের পর এক নগ্ন ছবি পাঠানো। এভাবে প্রায় ২০০ জনকে নগ্ন ছবি পাঠিয়েছেন। তাদের মধ্যে আবার ১২০ জনই নারী। এ ঘটনায় অবশেষে তাকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ।

ভারতীয় গণমাধ্যমের খবরে প্রকাশ, রামকৃষ্ণ দীর্ঘ ছয় মাস ধরেই এই কাজ করছিলেন। স্থানীয় অনেককেই এভাবে ফোনে নগ্ন ছবি পাঠিয়ে হেনস্তা করত। শেষ পর্যন্ত স্থানীয়দের অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। গত শুক্রবার রাতে গ্রেফতার করে অভিযুক্তকে। জেরায় নিজের দোষ স্বীকারও করে নিয়েছে রামকৃষ্ণ।

পুলিশ জানিয়েছে, একটি নম্বর থেকে একাধিক নগ্ন ছবি পাওয়ার বেশ কয়েকটি অভিযোগ জমা পড়ে স্থানীয় থানায়। এরপরই নম্বরটি কার জানতে তদন্ত শুরু হয়। কিন্তু ফোনটি সুইচড অফ থাকায় বেশ কিছুদিন তল্লাশি করেও রামকৃষ্ণের হদিস পায়নি পুলিশ। শেষে গত শুক্রবার ফোনটি অন করতেই পুলিশ তার লোকেশন হাতে পেয়ে যায়। এরপরই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। পরে জেরায় ওই ব্যক্তি পুরো ঘটনাটি জানান।

পুলিশ আরও বলেন, ইচ্ছেমতো নম্বর ডায়াল করতেন। ফোন রিং হলেই রেখে দিতেন। তারপর সেই নম্বরে একের পর এক নগ্ন ছবি পাঠাতেন। চাল্লাকেরেরই অন্তত ৫০ জন নারীকে এভাবে নগ্ন ছবি পাঠিয়েছিলেন। লজ্জার খাতিরে প্রথমে অনেকেই অভিযোগ জানাননি। তবে ওই ব্যক্তির গ্রেফতারের খবর পেয়ে অনেকেই আবার সাহস করে এগিয়ে এসে অভিযোগ দায়ের করেছেন।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital