টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ছাত্রলীগের এক নেতার হাতের কব্জি কেটে বিএনপি নেতা

ছাত্রলীগের এক নেতার হাতের কব্জি কেটে বিএনপি নেতা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ছাত্রলীগের এক নেতার হাতের কব্জি কেটে ফেলার অভিযোগ উঠেছে স্থানীয় বিএনপি নেতা জুনায়েদুল হক জিমের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের ইসলামপুর বাজারে এ ঘটনা ঘটে। গোমস্তাপুর থানায় এ ঘটনায় একটি মামলা হয়েছে।

হামলার শিকার ছাত্রলীগের নেতার নাম আতিকুল ইসলাম সুমন। তিনি গোমস্তাপুর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক নির্বাহী সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ-সভাপতি। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যায় উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের ইসলামপুর বাজারে মোবাইল ফোনে কথা বলছিলেন সুমন। এ সময় স্থানীয় বিএনপি নেতা জুনায়েদুল হক জিমের নেতৃত্বে ৬-৭ জন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা সুমনের বাম হাতের কব্জি কেটে ফেলার চেষ্টা করে। এতে তিনি গুরুতরভাবে জখম হন।

পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোমস্তাপুর হাসপাতালে ভর্তি করান। অবস্থা গুরুতর হওয়ায় ছাত্রলীগ নেতা সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান গোমস্তাপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্রী দিলীপ কুমার রায় জানান, হামলার ঘটনার পর একটি মামলা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital