টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মেসির শ্রদ্ধা প্রকাশের ধরন ‘সবদিক দিয়েই গ্রেট’: বার্সা কোচ

মেসির শ্রদ্ধা প্রকাশের ধরন ‘সবদিক দিয়েই গ্রেট’: বার্সা কোচ

আর্জেন্টাইন কিংবদন্তী ম্যারাডোনার প্রতি আরেক আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির শ্রদ্ধা জানানোর ধরনে মুগ্ধ হয়েছেন বার্সেলোনা কোচ। তিনি মেসির উচ্ছ্বসিত প্রশংসাও করেছেন।

মেসির এই উদযাপনকে স্বাগত জানিয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনাও। তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে অ্যাকাউন্টে সেই উদযাপের একাধিক ছবি ও ভিডিও পোস্ট করা হয়েছে।

বার্সেলোনা কোচ কোম্যান জানতেন না ওসাসুনার বিপক্ষে গোল করে এভাবে গুরুর প্রতি শ্রদ্ধা জানাবেন মেসি। তবে তিনি গুরুর প্রতি শিষ্যের এমন শ্রদ্ধা জানানোতে অভিভূত। তিনি বলেছেন, এই শ্রদ্ধা জানানোর ধরন সত্যিই সবদিক দিয়েই ‘গ্রেট’। এসব বড় মাপের খেলোয়াড়েরই বৈশিষ্ট্য। প্রথমত মেসি যেভাবে খেলেছে এবং গোল করেছে। দ্বিতীয়ত ম্যারাডোনার প্রতি মেসি যেভাবে শ্রদ্ধা জানিয়েছে।

আর্জেন্টিনার জাতীয় দলে খেলার পাশাপাশি কোচের দায়িত্ব পালন করেছেন ম্যারাডোনা। সেখানেই শিষ্য হিসেবে পেয়েছিলেন মেসিকে। গতকাল ওসাসুনার বিপক্ষে গোল করে মেসি তার বার্সেলোনার জার্সি খুলে সবার সামনে মেলে ধরেন আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের জার্সি। এই ক্লাবে মেসিরও অনেক আগে খেলেছেন ম্যারাডোনা। বার্সেলোনাতেও দুটি মৌসুম খেলেছেন আর্জেন্টাইন কিংবদন্তি।

প্রসঙ্গত, ম্যারাডোনাকে স্মরণ করার ম্যাচে ৪-০ গোলে জয় পেয়েছে লিওনেল মেসিরা।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital