টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ

পাইকুরাটি ইউনিয়নে এমএমএ রেজা পহেলের গণসংযোগ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ধর্মপাশার উপজেলার পাইকুরাটি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করেছেন সাবেক ছাত্রনেতা এমএমএ রেজা পহেল।

শনিবার দুপুর আড়াইটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত তিনি নিজ গ্রাম চকিয়াচাপুর থেকে শুরু করে গাছতলা বাজারে গণসংযোগ করেছেন। এ সময় তাঁর সাথে এলাকার মুরুব্বী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এমএমএ রেজা পহেল পাইকুরাটি ইউনিয়নের চকিয়াচাপুর গ্রামের মরহুম মতিউর রহমানের পুত্র। মরহুম মতিউর রহমান উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর একজন বিশিষ্ট নেতা হিসেবে দীর্ঘ বছর আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন। এমএমএ রেজা পহেল ১৯৮৮ সালে পাইকুরাটি ইউনিয়ন ছাত্রলীগ শাখার সদস্য পদ লাভ করে রাজনীতিতে পদার্পন করেন। পরে বাদশাগঞ্জ আঞ্চলিক শাখার সাংগঠনিক সম্পাদক, পূর্বধলা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, বাদশাগঞ্জ ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সদস্য, উপজেলা যুবলীগের সদস্য, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিএনপি জোট সরকারের আমলে মিথ্যা মামলায় ৩৭দিন কারাবরণ করেছেন এবং উপজেলা আওয়ামী লীগের সম্মেলন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন বলে জানান তিনি। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন।
এমএমএ রেজা পহেল বলেন, ‘আমার বাবা দীর্ঘ ৪৫ বছর আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তাঁর উত্তরসূরী হিসেবে আমি আশা রাখি অবশ্যই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাবো। মনোনয়ন পেলে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করে এলাকার উন্নয়ন কাজ করার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।’

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital