টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নিরবেই চলে গেলেন সাকিব

নিরবেই চলে গেলেন সাকিব

আইপিএলের চতুর্দশ আসরে খেলতে ভারত গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভারতের কলকাতা হয়ে সাকিবের আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচের ভেন্যু চেন্নাইয়ে যাবেন সাকিব।

সেখানে এক সপ্তাহের কোয়ারেন্টিনের পর দলের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশের এ তারকা অলরাউন্ডার। আইপিএল ক্যারিয়ারে ছয় বছর কলকাতায় কাটানোর পর তিন বছরের বিরতি দিয়ে আবারও ফ্র্যাঞ্চাইজি দলটিতে যোগ দিয়েছেন সাকিব।

ওয়ানডের বিশ্বসেরা এই অলরাউন্ডারকে চতুর্দশ আইপিএলের নিলামে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয় শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশি মুদ্রায় যা ৩ কোটি ৭৪ লাখ টাকা।

সাকিবের এই আইপিএল যাত্রা নিয়ে বহু কাণ্ড হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে। কদিন আগে মুখ খুলে বোর্ড পরিচালকদের ধুয়ে দিয়েছেন সাকিব।

দেশের ক্রিকেটাঙ্গন যখন অগ্নিগর্ভ, ঠিক সেই সময়েই আজ শনিবার সকাল ৯ টা ৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে ভারতে যান বিশ্বসেরা অল-রাউন্ডার।

আইপিএল খেলতে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছিলেন সাকিব। তখন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ একাধিক কর্মকর্তা মিডিয়ার সামনে বলেছিলেন, ‘সাকিব টেস্ট খেলতে চায় না।’

এর কয়েকদিন পর এক অনলাইন সংবাদমাধ্যমের লাইভে এসে সাকিব বলেন, ‘তিনি তার চিঠিতে কোথাও এমন কথা লিখেননি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য তার আইপিএল খেলাটা জরুরি।’

এর মাঝেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে আসেন সাকিব। ফিরেই ব্যস্ত সময় কাটছিল তার। আইপিএল প্রস্তুতির কথা মাথায় রেখে একদিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ও আরেক দিন মাসকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় নিজের নামে প্রতিষ্ঠিত একাডেমিতে অনুশীলন করেছেন সাকিব।

গতকাল (২৬ মার্চ) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা আসেন। সেখানে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি। সাকিবও ছিলেন সেখানে।

তবে দেশে থাকা অবস্থায় তার অভিযোগ বিষয়ে একটি টু শব্দও করেননি। মিরপুরে অনুশীলন করলেও মিডিয়ার কারো সঙ্গে কথা বলেননি। আজ তার ভারত যাওয়ার খবরও কেউ জানত না।

আজ সকালে বিসিবির লজিস্টিক সাপোর্ট দেয়া ওয়াসিম খানকে তিনি হঠাৎ ফোন করে বলেন, ‘এয়ারপোর্টে আসেন, আমি চলে যাচ্ছি।’

আগামী ৯ এপ্রিল শুরু হবে আইপিএল। কলকাতা তাদের প্রথম ম্যাচ খেলবে ১১ এপ্রিল, সাকিবেরই সাবেক দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। তার আগে কোয়ারেন্টিন শেষে নিজেকে প্রস্তুতি করার সময় পাবেন সাকিব।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital