টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
রং পরিবর্তন করা হয়েছিলো ঘাতক জাহাজটির!

রং পরিবর্তন করা হয়েছিলো ঘাতক জাহাজটির!

নারায়ণগঞ্জের সৈয়দপুর কয়লাঘাট এলাকার শীতলক্ষ্যা নদীতে ‘এমভি সাবিত আল হাসান’ নামে অর্ধশতাধিক যাত্রীবাহী লঞ্চটি ধাক্কা দিয়ে ডুবিয়ে দেয়ার ঘটনায় কার্গো জাহাজটিকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টায় মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার মেঘনা নদী থেকে জাহাজটি আটক করা হয়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ বলেন, ‘লঞ্চটিকে ধাক্কা দিয়ে মুন্সীগঞ্জের গজারিয়া কোস্টগার্ড স্টেশনের কাছে গিয়ে নোঙ্গর করেছিল এসকেএল-৩ নামের জাহাজটি। এই সময়ের মধ্যে তারা জাহাজটির রঙ পরিবর্তন করে ফেলেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে কোস্টগার্ড সদস্যরা তাদের আটক করে। জাহাজে থাকা আটককৃতরা লঞ্চটিকে ধাক্কা দেয়ার কথা স্বীকার করেছেন।’

নারায়ণগঞ্জ নৌ পুলিশের এসপি মিনা মাহমুদা জানান, গজারিয়া এলাকা থেকে কার্গো জাহাজটি আটক করা হয়েছে বলে কোস্টগার্ড তাদেরকে জানিয়েছেন। এ সময় ১৪ জনকে আটক করা হয়েছে।

নৌ পরিবহন মন্ত্রণালয়ের তদন্ত কমিটির সদস্য সচিব ও বিআইডব্লিউএর তদন্ত কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম জানান, কোস্টগার্ড তাদের জানিয়েছেন, আটককৃত জাহাজটি রং পাল্টে ফেলেছে। ১৪ জনকে আটক করা হয়েছে।

এর আগে ৪ এপ্রিল শীতলক্ষ্যা নদীর ওপর নির্মাণাধীন সৈয়দপুর-মদনগঞ্জের শীতলক্ষ্যা ব্রিজ সংলগ্ন এলাকায় এসকেএল-৩ নামের কোস্টার ট্যাংকারের ধাক্কায় সাবিত আল হাসান নামের নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জগামী লঞ্চটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যায়। এই ঘটনায় এ পর্যন্ত ৩৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital
Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala