টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভিডিও ডেটিং অ্যাপ আনছে ফেসবুক

ভিডিও ডেটিং অ্যাপ আনছে ফেসবুক

বিশ্বের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবার নতুন একটি ভিডিও ডেটিং অ্যাপ আনছে। নতুন এই অ্যাপের নাম ‘স্পার্কড’।

ফেসবুক জানিয়েছে, বাজারে অন্য যে ডেটিং অ্যাপ আছে, তাদের থেকে এটি সম্পূর্ণ আলাদা হবে। সরাসরি মেসেজিংয়ের পরিবর্তে ছোট ভিডিওর মাধ্যমে ডেটিং করার নতুন এ অ্যাপ নিয়ে পরীক্ষা চালাচ্ছে ফেসবুক।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট দ্য ভার্জ এক প্রতিবেদনে জানিয়েছে, স্পার্কড নামে এই অ্যাপ্লিকেশন থেকে চার মিনিটের ভিডিও করা যাবে। এখানে কোনো পাবলিক প্রোফাইল থাকবে না। স্পার্কড অ্যাপটি যুক্তরাষ্ট্রে ৪৭ জন মানুষকে নিয়ে পরীক্ষা করা হচ্ছে।

ফেসবুকের এই আইডিয়া অনেকটা রিয়েল-ওয়ার্ল্ড ডেটিং ইভেন্টের মতো, যেখানে কোনো সিঙ্গেল ব্যক্তি ভালোবাসার মানুষ খুঁজে পাওয়ার আশায় সরাসরি হাজির হন। পাবলিক প্রোফাইল না থাকায় নিবন্ধনের সময় ব্যবহারকারীকে কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। কোন ধরনের মানুষের সঙ্গে তিনি ডেট করতে চান, তা উল্লেখ করতে হবে।

ডেটিং অ্যাপের পরীক্ষা চালানোর বিষয়টি নিশ্চিত করে ফেসবুকের এক মুখপাত্র বলেন, এটির প্রাথমিক পর্যায়ের পরীক্ষা চালানো হচ্ছে। অল্প সংখ্যক ব্যবহারকারীর মাঝে অ্যাপটির পরীক্ষা চলছে। তবে আনুষ্ঠানিকভাবে সবার জন্য কবে এটি উন্মুক্ত করা হবে সে বিষয়ে কিছু বলেননি তিনি।

কারও সঙ্গে ডেটের শিডিউল পেলে পরবর্তীতে ১০ মিনিটের ভিডিও তৈরি করা যাবে। একটি সেশনে একজন ব্যবহারকারী কতটি ভিডিও করতে পারবেন, সে বিষয়ে এখনো কিছু জানায়নি ফেসবুক।

এর আগে কোম্পানিটি ২০১৯ সালে ফেসবুক ডেটিং নামে একটি অ্যাপ চালু করেছিল।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital