টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শেরপুরের শ্রীবরদীতে আগুনে পুড়ে ২১ দোকান ভষ্মিভুত হয়েছে।

শেরপুরের শ্রীবরদীতে আগুনে পুড়ে ২১ দোকান ভষ্মিভুত হয়েছে।

উপজেলার কর্ণঝোড়া বাজারের শাহিন মিয়ার লেপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় অর্ধকোটি টাকা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচেছ।

এলাকাবাসি সুত্রে জানা গেছে, শনিবার সাড়ে ১২টার দিকে শাহিন মিয়ার লেপ তোষকের দোকানের বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে ২১ দোকান পুড়ে ভষ্মিভুত হয়েছে। এদের মধ্যে আব্দুল মালেকের কাপড়ের দোকান, কাপড়ের দোকান রফিক মিয়া, আব্দুল মতিন দর্জির দোকান, ছামিউল হক লেপ তোষকের দোকান, শাহিন লেপ তোষকের, নুরে আলম মুদির দোকান, মজনু জুতার দোকান, এরশাদ সারের দোকান, কুদ্দুস সারের দোকান, রুবেল মিয়া জুতার দোকান, ইব্রাহিমের পানের দোকানসহ ২১ টি দোকান পুড়ে ছাই হয়েছে। কর্ণঝোড়া বাজার বণিক সমিতির সভাপতি মো. আব্দুর রেজ্জাক বলেন, আগুনে বাজারের ২০ থেকে ২৫টি দোকানসহ মালামাল পুড়ে ছাই হয়েছে। শ্রীবরদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. আরিফুল ইসলাম বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের তালিকা করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital