টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
যশোরে ধর্ষণের মামলায় এসআই গ্রেপ্তার

যশোরে ধর্ষণের মামলায় এসআই গ্রেপ্তার

যশোরে আজিজুল হক (৪৫) নামে পুলশের একজন কর্মকর্তা গ্রেপ্তার হয়েছেন। ধর্ষণের অভিযোগে করা মামলার প্রেক্ষিতে শনিবার সকালে যশোর থেকে তাকে আটক করা হয়। পরে রাত ১০টার দিকে যশোর কোতোয়ালি থানায় করা ধর্ষণের মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় আটক হয়েছেন আজিজুল হক। তিনি পুলিশের উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত। সম্প্রতি তিনি ঢাকার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) থেকে পুলিশের খুলনা রেঞ্জে বদলি হয়েছেন। এখনো যোগদান করেননি। তাঁর বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায় মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৯ সালে আজিজুল হকের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। ২০২১ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়ে যায়। এর মধ্যে আজিজুল ২০২০ সালে সাতক্ষীরায় আরেকটি বিয়ে করেন আজিজুল। গত শুক্রবার রাত একটার দিকে আজিজুল বাদীর বাড়িতে গিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করেন। বাদী কৌশলে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে পুলিশের সাহায্য চান। পরে কোতোয়ালি থানার পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে আজিজুলকে আটক করে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম গণমাধ্যমকে জানান, ৯৯৯-এ কল পেয়ে পুলিশ পাঠিয়ে আজিজুলকে আটক করা হয়। ‘আজিজুল ধর্ষণ করেছেন অভিযোগে তার তালাক দেওয়া স্ত্রী মামলা করেছেন। ওই মামলায় আজিজুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’ ওসি আরও বলেন, ভুক্তভোগী নারী প্রথমে মামলা করতে রাজি ছিলেন না। কিন্তু ধর্ষণের অভিযোগ আপসযোগ্য না। সেই কারণে মামলা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital