টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
ভারতে অক্সিজেনের খোঁজে টুইট করে বিপাকে যুবক, পুলিশের মামলা

ভারতে অক্সিজেনের খোঁজে টুইট করে বিপাকে যুবক, পুলিশের মামলা

ভারতজুড়ে চলছে অক্সিজেনের মহাসংকট। এমন অবস্থায় মৃত্যুপথযাত্রী ভাইয়ের জন্য অক্সিজেনের খোঁজে টুইট করে বিপাকে পড়েছেন এক যুব্ক। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ভারতীয় পুলিশ। খবর বিবিসির।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘উদ্দেশ প্রণোদিতভাবে’ শশাঙ্ক যাদব নামের এই তরুণ গুজবে ছড়াতে এ টুইট করেছে বলে উত্তরপ্রদেশের পুলিশ কর্মকর্তারা বলছেন। তবে ওই সংক্ষিপ্ত টুইটে করোনা সংক্রান্ত কোনও তথ্য উল্লেখ করেননি শশাঙ্ক। তিনি কারাদণ্ডের মুখোমুখি হতে পারেন বলে প্রতিবেদনে বলা হয়। উত্তরপ্রদেশে করোনার অবস্থা খুবই শোচনীয়। রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে সংকটের তীব্রতা কম করে দেখানোর অভিযোগ রয়েছে।

চলতি সপ্তাহের শুরুতে আদিত্যনাথ দাবি তোলেন, গুজব ও প্রোপাগান্ডা ছড়ালে সম্পত্তি জব্দ করা হোক। আরও জানান, তার রাজ্যের কোনও হাসপাতালে অক্সিজেনের অভাব নেই। আমেঠি শহরের কর্মকর্তারা বলছেন, ‘মিথ্যা টুইট’-এর মাধ্যমে সরকারের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে। তাই মঙ্গলবার রাতে শশাঙ্কের বিরুদ্ধে ফৌজদারি মামলা করা হয়। সমালোচকেরা বলছেন, কয়েক বছর ধরে চলমান নাগরিক স্বাধীনতা ও বাক স্বাধীনতার খর্ব হওয়ার প্রতিফলন এ ঘটনা।

সোমবার বলিউড তারকা সোনু সুদ বরাবর অক্সিজেনের জন্য আবেদন করেন শশাঙ্ক। তবে তার ভাইয়ের শারীরিক সমস্যা নিয়ে স্পষ্ট কিছু উল্লেখ করেননি। ওই রাতে হার্ট অ্যাটাকে মারা যান শশাঙ্কের ভাই। তবে কর্মকর্তারা বলছেন, তিনি কোভিড রোগী ছিলেন না।

করোনা পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থতার কারণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ওপর চাপ বাড়ছে। চলতি সপ্তাহের শুরুর দিকে দেশটির কেন্দ্রীয় সরকার টুইটারকে সমালোচনামূলক পোস্ট সরাতে আইনি নির্দেশ পাঠায়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital