টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
‘ভয়ডরহীন ক্রিকেট’ খেলতে ঢাকায় শ্রীলঙ্কা

‘ভয়ডরহীন ক্রিকেট’ খেলতে ঢাকায় শ্রীলঙ্কা

বাংলাদেশের বিপক্ষে আগ্রাসী ও ভয়ডরহীন ক্রিকেট খেলার মন্ত্র নিয়ে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

রোববার (১৬ মে) সকালে তারা শাহজালাল বিমানবন্দরে নামার পর হোটেল সোনারগাঁওয়ে গিয়েছেন। হোটেল সোনারগাঁওয়ে তিনদিনের কোয়ারেন্টাইনে থাকবেন লঙ্কানরা। এই সময়ে দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে আগামী ১৯ এবং ২০ মে মিরপুরের একাডেমি মাঠে নিজেদের মধ্যে অনুশীলনের সুযোগ মিলবে।

এরপর ২১ মে সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান মাঠে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। ২৩ মে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দুই দলের প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। পরের দুইটি ওয়ানডে ২৫ ও ২৮ মে। সফর শেষে শ্রীলঙ্কা দল বাংলাদেশ ছাড়বে ২৯ মে।

১৮ সদস্যের লঙ্কান দলের নেতৃত্বে দিচ্ছেন কুশল পেরেরা। বাংলাদেশ সিরিজেই শ্রীলঙ্কার দায়িত্ব পেয়েছেন এই ব্যাটসম্যান। দলের নতুন অধিনায়ক সবাইকে ইতিবাচক থাকার কড়া বার্তাও দিয়েছেন।

বাংলাদেশ সফরে আসার আগেই স্থানীয় গণমাধ্যমকে কুসল পেরেরা জানিয়েছিলেন, টাইগারদের বিপক্ষে ভয়ডরহীন ক্রিকেট খেলতে চায় তারা।

কুসল পেরেরা বলেন, আমাদের ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে। দলে নিজের জায়গা পাকা করার জন্য খেললে হবে না। আমি যেটা সবাইকে বলছি যে পরিস্থিতির বিচার করে শতভাগ নিংড়ে দিতে হবে। আমার সাফল্য এখানেই। যখনই আমি ভয় নিয়ে খেলেছি, ভালো করতে পারিনি। আমি চাই অন্যরাও এ রকম খেলুক।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital