টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সিদ্ধিরগঞ্জে পুলিশ বক্সের সামনে রেখে যাওয়া বোমা নিষ্ক্রিয়

সিদ্ধিরগঞ্জে পুলিশ বক্সের সামনে রেখে যাওয়া বোমা নিষ্ক্রিয়

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে শক্তিশালী একটি বোমা উদ্ধার হয়েছে। ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে এসে ৪ ঘণ্টার চেষ্টায় বোমাটি শনাক্ত করে নিরাপদ বিস্ফোরণের মাধ্যমে নিষ্ক্রিয় করে।

সোমবার ( ১৭ মে) বেলা সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা রুদ্ধশ্বাস পরিস্থিতির মধ্যে সময় কেটেছে ট্রাফিক পুলিশ বক্স ও এর আশপাশের এলাকার মানুষদের। ​সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা ডিএমপির বোমা ডিসপোজাল ইউনিটের সহকারী পুলিশ কমিশনার মাহমুদুজ্জামানের নেতৃত্বে বোমাটি উদ্ধার করে বিস্ফোরণ ঘটিয়ে নিষ্ক্রিয় করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল চারটার দিকে সাইনবোর্ড ট্রাফিক পুলিশ বক্সের সামনে বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে ট্রাফিক পুলিশের সদস্যরা সেখান থেকে সরে যান। এরপর ওই এলাকায় বোমা-আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তার স্বার্থে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল ঘিরে রাখেন এবং ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়।

ট্রাফিক সার্জেন্টদের বসার জন্য সাইনবোর্ডের ওই পুলিশ বক্স। বিকেল চারটার দিকে ট্রাফিক পুলিশ বক্সের সামনের দেয়ালের সঙ্গে একটি ব্যাগের ভেতরে বোমাসদৃশ বস্তু দেখতে পেয়ে তারা বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, বোমাটি খুবই শক্তিশালী, এই বোমা বিস্ফোরণের সময় ৩০ মিটারের মধ্যে কোনো স্থাপনা বা মানুষ থাকলে ব্যাপক ধ্বংস ও প্রাণহানি ঘটাতে পারত।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, কী কারণে, কারা কী উদ্দেশ্যে বোমাটি সেখানে রেখেছিল, তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের আগে নিশ্চিত করে কোনো কিছু বলা সম্ভব নয়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital