টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
জেলহক হোসাইন , শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি

জেলহক হোসাইন , শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুরে নিখোঁজের ৪ দিন পর যুবকের অর্ধগলিত লাশ উব্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। রবিবার (২৩মে) উপজেলার বেলতৈল ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের ফসলি জমিতে এলাকাবাসী অর্ধগলিত এক যুবকের লাশ দেখতে পেয়ে শাহজাদপুর থানায় খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার, (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল ইসলাম ও শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নেতৃত্বে শাহজাদপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহত যুবকের লাশ উব্ধার করে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যুবক হলো ৪দিন নিখোঁজ হওয়া উপজেলার চর-বেলতৈল গ্রামের মৃত শামসুল হকের ছেলে আব্দুর রহমান (৩৯)। পরিবারের পক্ষ থেকে বলা হয় গত ১৯মে রাতে কে বা করা ফোন করে ডেকে নিয়ে যায় আব্দুর রহমানকে। রাতে সে আর বাড়িতে ফিরে না আসায় আমরা ২০মে শাহজাদপুর থানায় একটি নিখোঁজ ডাইরি করি। তার পরেও তার কোন খোঁজ খবর পাইনি। আজ সকালে আমরা জানতে পারি জমির ক্ষেতে কে বা কারা আব্দুর রহমানকে মেরে ফেলে রেখেছে ।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, নিহতের পরিচয় সনাক্ত করা গেছে। লাশটি নিখোঁজ হওয়া আব্দুর রহমানেরই। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital