টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
মেয়ের লাশ নিয়ে অপেক্ষায় বাবা!

মেয়ের লাশ নিয়ে অপেক্ষায় বাবা!

নেত্রকোনার কলমাকান্দায় সাবিনা নামের এক কিশোরীর মরদেহ নিয়ে অপেক্ষায় রয়েছেন বাবা

ফেসবুক মাধ্যমে এমন একটি ছবি দেখে মানুষের মাঝে নানা প্রশ্নের জন্ম নিয়েছে। আর সেটি জানতে কলমাকান্দা পরিবারসহ স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার সীমান্ত এলাকা রংছাতি ইউনিয়নের রায়পুর গ্রামের রমিজ উদ্দিনের ১৩ বছর বয়সী কিশোরী সাবিনার মরদেহ এটি। আজ সকালে নিজ বাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম মাহমুদুল হক জানান, কিশোরী গতকাল শুক্রবার তার ফুফুর বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে আম নিয়ে শনিবার সকালেই বাড়ি ফেরে। পরে বেলা ১১টায় স্থানীয় চেয়ারম্যান বিষয়টি ফোন করে জানালে কলমাকান্দা থেকে রওনা দিয়ে বেলা ১টায় পৌঁছায় পুলিশ।

ওসি বলেন, অত্যন্ত দুর্গম এবং পায়ে হাঁটার পথ হওয়ায় সেখানে যেতে দুপুর হয়ে যায়। ওই বাড়িতে গিয়ে লাশ নিচে নামানোই পাওয়া গেছে কিন্তু যে মেয়েটি আম আনতে ফুফুর বাড়ি গেল এবং বিকালে গিয়ে পরের দিনই আম নিয়ে সকালে বাড়ি ফিরল সেটি না খেয়েই আবার মারা গেল! বিষয়টি সন্দেহজনক তাই আমরা ময়নাতদন্ত না করে মরদেহ দিতে পারি না। এক তো কিশোরী বয়স দ্বিতীয়ত নিজে আম নিয়ে এসে না খেয়েই মারা যাওয়া আরেকটা ব্যাপার। তাই সুরতহাল রিপোর্ট শেষে কলমাকান্দা থানায় লাশ নিয়ে পৌঁছাতে রাত হয়ে গেছে। এখন এই রাতে নেত্রকোনায় পাঠালে আরও রাত বেড়ে যাবে। সেইসাথে ঝড়বৃষ্টিতে বাবা কোথায় গিয়া লাশের জন্য অপেক্ষা করবে এটাও একটা বিষয়। ওরা নিতান্ত গরীব।

তাই আমিই নিজ খরচে গাড়ি ঠিক করে দিয়েছি। বাবাকে খাবারও দেয়া হয়েছে। সার্বিক পাহাড়ায় আছে। রবিবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তবে স্থানীয় চেয়ারম্যানসহ পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়াই দাফন করতে চেয়েছিলেন। কিন্তু এই মৃত্যুর অন্য কোন কারণ আছে কিনা সেটির জন্যই ময়নাতদন্ত প্রয়োজন।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, সাবিনার ছোটবেলা থেকেই মানসিক সমস্যা ছিল বলে তার বাবা জানায়।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital