টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

সাতক্ষীরা গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন ও বুশরা হাসপাতালে একজনসহ মোট ৪ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ১৮৮ জনের নমুনা পরিক্ষায় ১০০ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। শনাক্তের হার ৫৩ দশমিক ১৯ শতাংশ।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, বর্তমানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ২৪ জন ও সদর হাসপাতালে ৯ জন মোট ৩৩ জন করোনা পজিটিভ রোগী চিকিৎসাধীন রয়েছে। এছাড়া বর্তমানে সরকারি ও বেসরকারি হাসপাতাল ও বাসা বাড়িতে মোট ৭৮৬ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছে।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৫ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছে আরো ২৫২ জন। প্রতিদিন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও সদর হাসপাতালে করোনা আক্রান্ত নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে। অনেকে সুস্থ হয়ে বাসা-বাড়িতে ফিরছেন।

এদিকে কঠোর বিধি-নিষেধের মধ্যদিয়ে ৫ জুন থেকে ১৭ জুন পর্যন্ত স্থানীয় জেলা প্রশাসনের দেয়া লকডাউন চলছে। করোনার ঊর্ধ্বমুখী নিয়ন্ত্রণে পুলিশ শহরের মোড়ে মোড়ে পুলিশের ব্যারিকেড দিয়ে লোক চলাচল নিয়ন্ত্রণ করলেও তা মানছে না সাধারণ মানুষ। স্থানীয় হাট-বাজার গুলোতে প্রশাসনের নজরদারি না থাকায় কোনোভাবে স্বাস্থ্য-বিধি মানছে না মানুষ। স্বাস্থ্যবিধি মানাতে হিমশিম খাচ্ছে প্রশাসন।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital