টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
শেরপুরে শিক্ষার্থীদের ইউনিক আইডি তৈরী ও বিনামূল্যে ফ্রি ব্লাড গ্রুপিং ও ক্যাম্পিং অনুষ্ঠিত

শেরপুরে শিক্ষার্থীদের ইউনিক আইডি তৈরী ও বিনামূল্যে ফ্রি ব্লাড গ্রুপিং ও ক্যাম্পিং অনুষ্ঠিত

রক্ত নিয়ে মৃত্য নয়, রক্ত দিয়ে জীবন জয়” আপনার এক ব্যাগ রক্তই পারে একজনের প্রাণ বাঁচাতে এই প্রতিপাদ্য সামনে রেখে বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন

“খানপুর ইউনিয়ন সোনালী সংসদ” এর উদ্যোগে এবং শাহ সুলতান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ইউনিক আইডি তৈরী এবং যুবকদের রক্তদানে উদ্বুদ্ধ করার লক্ষ্যে বিনামূল্যে রক্ত গ্রæপিংয়ের আয়োজন করে। উক্ত রক্ত গ্রæপিংয়ে মিডিয়া পার্টনার ছিল ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক পুনরুত্থান পত্রিকা।
গত ১৮ জুন (শুক্রবার) উপজেলার খানপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের গজারিয়া বাজারে সকাল ১০ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত উক্ত রক্তের গ্রæপ নির্ণয় করা হয়। এতে প্রায় ৩০০ জন শিক্ষার্থী ও যুবকসহ বিভিন্ন বয়সী মানুষের রক্ত গ্রæপ নির্ণয় করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবী সংগঠন “খানপুর ইউনিয়ন সোনালী সংসদ”এর সভাপতি এবং মৈত্রীর প্রোগ্রাম ম্যানেজার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্যাম্পিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম রাঞ্জু।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, খানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সংগঠনের সহ-সভাপতি মামুনুর রশীদ মোল্লা, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রুপম, সাংগাঠনিক সমন্বয়ক প্রভাষক আঃ রউফ, কোষাধ্যক্ষ সোহেল রানা, মীর রাসেল, রিজভী আহমেদ সুরুজ, এবং সংগঠনটির মিডিয়া পার্টনার দৈনিক পুনরুত্থানের শেরপুর প্রতিনিধি এবং সংগঠনের প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম রেজা, সজিবুর রায়হান, ইউপি সদস্য মো. এজার উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital