টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
বাংলাদেশ-জিম্বাবুয়ে প্রস্তুতি ম্যাচ ড্র

বাংলাদেশ-জিম্বাবুয়ে প্রস্তুতি ম্যাচ ড্র

জিম্বাবুয়ের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ বেশ ভালো মতোই সেরে নিলো টাইগাররা। এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমে প্রথম দিনে ২ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩১৩ রান তুলে বাংলাদেশ। রোববার দ্বিতীয় দিন আর ব্যাটিংয়ে না নেমে ইনিংস ঘোষণা করে টাইগাররা। বাংলাদেশের দেওয়া এই লক্ষ্য তাড়া করতে নেমে ২০২ রানেই জিম্বাবুয়ের সবকয়টি উইকেট তুলে নেয় টাইগার বোলাররা।

ব্যাটসম্যানদের মতো তারাও সেরে নিয়েছেন নিজেদের বোলিং প্রস্তুতি। তবে খুশির খবর হচ্ছে এই প্রস্তুতি ম্যাচ দিয়ে ব্যাটিং এবং বোলিং বিভাগে উন্নতি হয়েছে সাকিব আল হাসানের। ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে এক প্রকার ব্যর্থ ছিলো সাকিব কিন্তু এই ম্যাচে ছন্দে ফিরেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এই ম্যাচে মোট ৭ জন বোলারকে ব্যবহার করেছেন বাংলাদেশের অধিনায়ক মুমিনুল হক। আবু জায়েদ রাহি এবং নাঈম হাসান ছাড়া উইকেট পেয়েছেন বাকি ৫ জন। সর্বোচ্চ তিনটি করে উইকেট শিকার করেছেন সাকিব আল হাসান এবং মেহেদী হাসান মিরাজ। পেসার শরিফুল ইসলামের শিকার ২টি। আর স্প্রীড স্টার তাসকিন আহমেদ এবং এবাদত হোসেন নিয়েছেন ১টি করে। শেষ বিকেলে দ্বিতীয় ইনিংসে তামিম ইকবাল, সাদমান ইসলাম ৭.১ ওভারে অবিচ্ছিন্ন থেকে ২২ রান তুলতেই ম্যাচ ড্র মেনে নেয় দুই দল। তামিম ১৮, সাদমান ৪ রানে অপরাজিত ছিলেন।।

সংক্ষিপ্ত স্কোর

(২য় দিন, ২য় সেশন শেষে)

বাংলাদেশ একাদশ ১ম ইনিংস : ৩১৩/২ (৯০ ওভার) ডিক্লেয়ার

জিম্বাবুয়ে একাদশ ১ম ইনিংস : ২০২/১০ (৭৪.৫ ওভার)

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital