টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
পাবনায় বিষাক্ত মদপানে মাদক ব্যবসায়ীর মৃত্যু

পাবনায় বিষাক্ত মদপানে মাদক ব্যবসায়ীর মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে বিষাক্ত মদ পান করে মিজানুর রহমান (৪৮) নামে এক মাদক ব্যবসায়ী মারা গেছেন।

৪ জুলাই রবিবার সন্ধ্যায় পাবনা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। মিজানুর উপজেলার সাহাপুর ইউনিয়নের দিয়াড় সাহাপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
পুলিশ ও মিজানুরের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার বিকেলে কয়েক বন্ধুর সঙ্গে সে কুষ্টিয়ার দৌলতপুরের চল্লিশপাড়া সীমান্ত এলাকায় গিয়ে মদ পান করে। এদের মধ্যে মিজানুর বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়লে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের সদস্যরা। রোববার সন্ধ্যার দিকে আবারও সে অসুস্থবোধ করে। পরে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মিজানুরের বড় ভাই উজ্জল হোসেন জানান, কয়েক দিন আগে একটি মাদক মামলায় কারাভোগের পর জামিন পেয়ে তার ভাই বাড়িতে ফিরেছেন। এরই মধ্যে তার সহযোগী ২-৩ জন যুবক মিজানুরকে ডেকে নিয়ে গিয়ে বিষাক্ত মদ খাইয়ে দিয়েছে। তিনি এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিহত মিজানুর রহমান এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় ৭টি মাদকের মামলা রয়েছে। প্রাথমিকভাবে আমরা মনে করছি, মদ পানের বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। এটি উদ্দেশ্যমূলকভাবে করেছে কিনা আমরা খতিয়ে দেখছি। ৫ জুলাই সোমবার লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital