টিভি ব্রেকিংঃ
ঝিনুক টিভির পক্ষথেকে সকল দর্শকদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা। ঝিনুক টিভি আসছে নতুন নতুন সব আয়োজন নিয়ে। পাশেই থাকুন
নাঙ্গলকোটে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নাঙ্গলকোটে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্যকে আটক করে স্থানীয়রা। আটকের পর নাঙ্গলকোট থানা পুলিশের কাছে তাদের সোপর্দ করা হয়।

সোমবার (৫ জুলাই) নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের পিপড্ডা-চাঁন্দেরবাগ এলাকায় ডাকাতিয়া নদীর উপর নবনির্মিত সেতু থেকে তাদের আটক করা হয়। এসময় অপর দুই সন্ত্রাসী পালিয়ে যায় বলে জানান আটকৃতরা। মঙ্গলবার (৬ জুলাই) তাদেরকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের পিপড্ডা ও চাঁন্দেরবাগ গ্রামের ডাকাতিয়া নদীর উপর নির্মিত সেতুতে উপজেলার পেরিয়া ইউনিয়নের চেহরিয়া গ্রামের স্বপনের ছেলে মেহেদী হাছান নাঈম পাশ্ববর্তী চৌদ্দগ্রাম উপজেলার করপাটি গ্রামের এক মেয়েকে নিয়ে গত বৃহস্পতিবার বিকেল বেলায় বেড়াতে যায়। নাঈম তার প্রেমিকার হাত ধরে সেতুর উপর পায়চারি করার সময় স্থানীয় কিছু ছেলে তাদেরকে মারধর করে।

এর জেরে সোমবার (৫ জুলাই) বিকেলে মেহেদী হাছান নাঈম (১৬), শিবপুর গ্রামের নুরুল আমিনের ছেলে আলমগীর হোসেন (১৫), একই গ্রামের মুকবুল আহম্মেদের ছেলে ফারুক (১৭), মাধবপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে মো: রায়হান (১৭), রায়কোট উত্তর ইউনিয়নের লক্ষীপদুয়া গ্রামের ইউসুফের ছেলে সাহাব উদ্দিন (১৭) ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সালাউদ্দিন (১৭) চাইনিজ কুড়াল, রামদা ও লোহার রড নিয়ে ওই সেতুর উপর মহড়া দেয়।

এসময় স্থানীয়রা তাদের ধাওয়া করলে সাহাব উদ্দিন ও সালাউদ্দিন পালিয়ে যায়। বাকিদের ধারালো অস্ত্রসহ স্থানীয়রা আটক করে নাঙ্গলকোট থানা পুলিশে খবর দেয়। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ আ স ম আব্দুন নূর বলেন, আটকৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ

Comments are closed.

© All rights reserved © 2020 | jhenuktv.com
Developed BY POS Digital